Sylhet Today 24 PRINT

ভরা ইডেনে সৌরভের সেলফি

স্পোর্টস ডেস্ক |  ২২ নভেম্বর, ২০১৯

বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর উদ্যোগেই শুক্রবার ইডেন গার্ডেন্সে আয়োজিত হচ্ছে দিন-রাতের টেস্ট ম্যাচ। ম্যাচ দেখতে ইডেনমুখী শহর। ভরা গ্যালারির সঙ্গে নিজের সেলফি পোস্ট করলেন সৌরভ গাঙ্গুলী।

‘প্রিন্স অফ ক্যালকাটা' তার টুইটারে ওই ছবি পোস্ট করে লিখেন ‘‘গোলাপি টেস্টের দুর্দান্ত পরিবেশ ইডেনে।'' এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকার জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আমন্ত্রণ জানিয়েছেন সৌরভ। তার আমন্ত্রণে সাড়া দিয়ে ইডেনে উপস্থিত শেখ হাসিনাও। তিনি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘণ্টা বাজিয়ে সূচনা করেন গোলাপি বলের টেস্টের। সৌরভের পোস্টে ভক্তরা তাকে ধন্যবাদ জানিয়েছেন এমন এক ম্যাচ আয়োজনের জন্য।

এক ভক্ত টুইট করে লিখেন, ‘‘বিসিসিআই সভাপতির কঠোর শ্রম দেখে আনন্দিত।''

আর এক জন লিখেন, ‘‘ভারতীয় ক্রিকেটের ঐতিহাসিক দিন। ধন্যবাদ দাদা।''

ইডেন টেস্টকে দিন-রাতের টেস্ট হিসেবে আয়োজন করার প্রস্তাব বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে পাঠান সৌরভ গাঙ্গুলী। বিসিসিআই সভাপতি হওয়ার পরেই তিনি এই প্রস্তাব পেশ করেছিলেন। বিসিবি তার প্রস্তাব মেনে নেয়। আর তারপরই নির্ধারিত হয়ে যায় ২২ নভেম্বরের টেস্ট হতে চলেছে গোলাপি বলের টেস্ট ম্যাচ।

এখনও পর্যন্ত ১১টি দিন-রাতের টেস্ট খেলা হয়েছে। ২০১৫ সালে অ্যাডিলেড ওভালে প্রথম গোলাপি বলের টেস্ট খেলে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.