Sylhet Today 24 PRINT

‘সোশ্যাল মিডিয়ায় তারকাদের অপমান করবেন না’

বিনোদন ডেস্ক |  ০৬ অক্টোবর, ২০১৫

কোনও ফিল্ম বা অভিনেতা-অভিনেত্রীদের সম্পর্কে খারাপ মন্তব্য করার জায়গা সোশ্যাল মিডিয়া নয়। এমনটাই মনে করেন বলিউড বাদশা শাহরুখ খান। অন্তত তাঁর অনুরাগীরা যেন এমন আচরণ না করেন টুইটারে সে অনুরোধই করেছেন নায়ক। অভিনেতা-অভিনেত্রীদের সম্বন্ধে খারাপ মন্তব্য, কটূকথা, অসম্মানসূচক মন্তব্য থেকে নিজের অনুরাগীদের দূরে থাকার পরামর্শ দিয়েছেন কিং খান।

তিনি টুইট করেছেন, সোশ্যাল মিডিয়ায় সমস্ত মানুষেরই বাক স্বাধীনতা রয়েছে। কিন্তু তাঁদের অবশ্যই মনে রাখা উচিত, তাঁরা যেন অন্যকে ছোট না করেন। অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, তাঁরা যেন তাঁরই সহ-অভিনেতাদের উদ্দেশ্যে খারাপ কথা না বলেন। তাঁদের সম্মান না করলেও অসম্মান করাটা ঠিক নয়।

তবে কাউকে ধরে বেঁধে কিছু শেখানো তাঁর কাজ নয়। প্রত্যেকেই জীবনে কী করবে সেটা তার একান্ত ব্যক্তিগত ব্যাপার। তবুও নিজের অনুরাগীদের কাছে শাহরুখের এই অনুরোধ। তিনি আশা করেন, তাঁর কথার গুরুত্ব দেবেন তাঁর অনুরাগীরা।

শাহরুখই প্রথম নন। এর আগে সলমন খানও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তারকাদের উদ্দেশ্যে খারাপ মন্তব্যের প্রতিবাদ করেছিলেন। তিনি বলেছিলেন, অন্য তারকাদের যাঁরা ছোট করে, তাঁরা আসলে আমার ভক্তই নয়। এই তালিকায় রয়েছেন ঋষি কপূরও। দিন কয়েক আগেই টুইটারে এর প্রতিবাদ জানিয়েছিলেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.