গোলাপগঞ্জ প্রতিনিধি

০৯ আগস্ট, ২০২০ ০১:৩৯

গোলাপগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবক গ্রেপ্তার

সিলেটের গোলাপগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় টি এ চৌধুরী দিপু (৩১) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শনিবার রাতে আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত টি এ চৌধুরী দিপু উপজেলার আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল লম্বা টিল্লা গ্রামের নুনু মিয়ার পুত্র।

জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি একই গ্রামের ইউপি সদস্য, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে একটি মামলা (গোলাপগঞ্জ সি আর মামলা নং-৫৪/২০২০) দায়ের করেন। মামলায় টি এ চৌধুরী দিপু সহ আরও ৫জনকে আসামী করা হয়। এই মামলায় শনিবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত টি এ চৌধুরী দিপুর বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় আরেকটি মামলা (মামলা নং-৩৫/২৬/০৩/২০১২ইং) রয়েছে। এই মামলায় আদালত তাকে ১বছর ২মাস কারাদণ্ড এবং ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করেন।

মামলার বাদী আমুড়া ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন জানান, টি এ চৌধুরী দিপু সহ এজহারভুক্ত আরও ৫ আসামী সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে আমায় হেয় প্রতিপন্ন করতে বিভিন্ন ভাবে অশ্লীল ভিডিও ও ছবি প্রচার করে আসছিল। তারা এলাকায় ফেসবুকে ফেইক আইডি ব্যবহার করে বিভিন্ন জনের বিরুদ্ধে অপপ্রচার করে তাকে। এমনকি অনেকের কাছে চাঁদা দাবি করে বলে জানান তিনি।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আপনার মন্তব্য

আলোচিত