Advertise

শাবি প্রতিনিধি

২৩ মে, ২০২০ ০২:২০

শাবির সমাজবিজ্ঞান বিভাগ অ্যালামনাই'র খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অস্বচ্ছল  মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার  বিকেল সাড়ে ৪ টায় ডি বিল্ডিং এর সামনে তৃতীয় দফায় ১০০ জন গরীব ও দুস্থ্য পরিবার এবং ক্যাম্পাসের সিকিউরিটি কর্মচারীদের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সমাজবিজ্ঞান বিভাগের সহোযোগী অধ্যাপক ও অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল আমিন রাব্বীর পরিচালনায় ও সভাপতি মো: আখতারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, অ্যালামনাই এসোসিয়েশন এর  সাবেক সভাপতি রাশেদুল হক, সাংগঠনিক সম্পাদক ও সহকারী অধ্যাপক জনাব আশীষ কুমার বনিক ও  প্রচার সম্পাদক জনাব জাহাঙ্গীর হাসান প্রমুখ।

মো: আখতারুজ্জামান চৌধুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সমাজবিজ্ঞান পরিবারের সকলকে অধিক হারে এই চলমান কার্যক্রমে অংশগ্রহণের জন্য অাহ্বান জানান।

প্রথম দফায় সমাজবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশন ক্যাম্পাসের ৫০ জন অসহায় মানুষের এর পাশে দাঁড়ায়, দ্বিতীয় দফায় পরিচয় গোপন করে করোনার প্রভাবে আর্থিক ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের সাহায্য করে।

সমাজবিজ্ঞান বিভাগের সহোযোগী অধ্যাপক ও অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল আমিন রাব্বী বলেন, আমরা আরো অধিক গরীব ও দুস্থ্য পরিবারকে  সহযোগিতা করতে চাই। সমাজের ক্ষতিগ্রস্ত মানুষ এবং বিভাগের  শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর এই কার্যক্রম সচল থাকবে। আশা করছি সমাজের বিত্তশালীদেরও এই মহতি কাজে সহযোগিতাও অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত