সিকৃবি প্রতিনিধি

১১ এপ্রিল, ২০১৬ ১৩:৫১

কাকতাড়ুয়া নির্বাচন করছে প্রতিদিনের সেরা ফটোগ্রাফার

স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়ার আয়োজনে চলছে প্রতিদিনের সেরা ফটোগ্রাফার বাছাই প্রতিযোগিতা। পহেলা বৈশাখকে সামনে রেখে ৩০ চৈত্র ১৪২২ পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। সারা বাংলাদেশ থেকে কল্পনার সব রং মিশিয়ে, নিজ নিজ সৃজনশীলতা নিয়ে ফটোগ্রাফাররা এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

আয়োজক সূত্রে জানা যায়, বিচারক প্যানেলে আছেন দেশের শীর্ষস্থানীয় বাংলা দৈনিক ও ইংরেজী দৈনিকের ফটোগ্রাফারবৃন্দ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক এসোসিয়েশন ও কাকতাড়ুয়ার ফটোগ্রাফারবৃন্দ। দামী ডিএসএলআর বা কমদামী ফোন দিয়ে তোলা ছবিগুলো কাকতাড়ুয়ার ফেইসবুক ফটোগ্রুপে আপলোড হচ্ছে।

প্রতিদিনের সেরা ফটোগ্রাফারকে সাথে সাথে পুরস্কার হিসেবে ১০০টাকা মোবাইলে ব্যালেন্স পাঠিয়ে দেয়া হয়। প্রতিদিনের সেরা ছবিগুলো ছবি বাংলা টেলিভিশন “চ্যানেল ২৬” এ দেখানো হবে জানিয়েছে কাকতাড়ুয়া। সাথে সাথে সেরা ফটোগ্রাফারদের সনদ ও বিশেষ পুরস্কারে ভূষিত করবেন তারা।

একজন প্রতিযোগী দৈনিক সর্বোচ্চ ৩টি ছবি জমা দিতে পারছে। ছবি পাঠানোর শেষ সময়: প্রতিদিন (২৫ চৈত্র ১৪২২ থেকে ৩০ চৈত্র ১৪২২) সূর্যোদয় থেকে পরদিন সূর্যোদয় পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত