রাবি প্রতিনিধি

১২ এপ্রিল, ২০১৭ ১৬:৫৭

শাবির দুই সাংবাদিককে মারধরের প্রতিবাদে রাবিতে সাংবাদিকদের মানববন্ধন

ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত দুই সংবাদকর্মীর ওপর হামলার প্রতিবাদ ও জড়িত ছাত্রলীগ কর্মীদের শাস্তির দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধনে রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি কায়কোবাদ খান বলেন, ‘শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থর প্রত্যক্ষ মদদে ৮ এপ্রিল শনিবার ক্যাম্পাসে দুই সাংবাদিককে পিটিয়ে আহত করেছে। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের কাছে আহ্বান থাকবে, এই ঘটনার সঙ্গে জড়িতদের সংগঠন থেকে বহিষ্কার করে ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করুন। তা না-হলে সারাদেশের ছাত্র সমাজ বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন ছাত্রলীগ থেকে মুখ ফিরিয়ে নেবে।

রাবি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হুসাইন মিঠু সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য দেন রাবি সাংবাদিক সমিতির (রাবিসাস) সভাপতি হাসান আদিব, সহ-সভাপতি মোস্তাফিজ মিশু, সাধারণ সম্পাদক মোস্তাফিজ রনি, উপদেষ্টা রফিকুল ইসলাম, রাবি প্রেসক্লাবের সভাপতি তাসলিমুল আলম তৌহিদ ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক সোহাগ।

এ সময় বক্তারা এ ঘটনায় জড়িতদের ছাত্রত্ব বাতিলের এবং বিচারের মাধ্যমে শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান। মানববন্ধনে ক্যাম্পাসে কর্মরত অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত