আন্তর্জাতিক ডেস্ক

০৯ জুন, ২০২১ ১৪:৫৩

ভারতে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭

ভারতের উত্তরপ্রদেশে কটি জেসিবি লোডারের (অটো) সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ১৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। মঙ্গলবার (৮ জুন)  এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভি জানায়. মঙ্গলবার রাতে কানপুরের সাচেন্দি এলাকায় একটি জেসিবি লোডারের (অটো) সঙ্গে দিল্লিগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের স্থানীয় চিকিৎসাকেন্দ্রে পাঠানো হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ জানায়, লখনৌ থেকে রাজধানী দিল্লিতে যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। কানপুরের সাচেন্দি এলাকায় গেলে বিপরীত দিকে থেকে আসা জেসিবি লোডারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

কানপুরের আইজি মোহিত আগরওয়াল জানান, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে অনেকেই স্থানীয় একটি বিস্কুট কারখানার কর্মী। ওই জেসিবি লোডারটিতে চেপে যাচ্ছিলেন তারা। শহরের একটি হাসপাতালে দুর্ঘটনায় আহতদের চিকিৎসা চলছে।

এদিকে এ দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিহতদের পরিবারকে ২ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে টুইট করে জানানো হয়েছে।  

আহতদেরও ৫০ হাজার টাকা করে সাহায্য দেওয়া হবে। দুর্ঘটনায় শোকপ্রকাশ করে নিহতদের পরিবারকে ২ লাখ রুপি আর্থিক সাহায্যের ঘোষণা দেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।

আপনার মন্তব্য

আলোচিত