সিলেটটুডে ডেস্ক

১৩ ডিসেম্বর, ২০১৫ ০২:৫৬

মন্ত্রীর সঙ্গে সেলফি, দাম মাত্র ১০ রুপি!

ভারতের মধ্যপ্রদেশের খাদ্য ও নাগরিক সরবরাহ মন্ত্রী কুনওয়ার বিজয় শাহ নিজের নির্বাচনী এলাকার বাসিন্দাদেরও অর্থের বিনিময়ে তার সঙ্গে সেলফি তোলার প্রস্তাব দিয়েছেন। এ সেলফির দাম নির্ধারণ করে দিয়েছেন ১০ রুপি। 

শনিবার (১২ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

কুনওয়ার বিজয় শাহ জানিয়েছেন, ১০ রুপির বিনিময়ে যেকোন ব্যক্তি চাইলেই তার সঙ্গে সেলফি তুলতে পারবেন। আর এইভাবে সংগৃহীত অর্থের পুরোটাই ব্যয় করা হবে সমাজকল্যাণমূলক কাজে।

ব্রিটিশ রাজকন্যা অ্যানে-ই এই বিষয়ে তার অনুপ্রেরণা বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে মধ্যপ্রদেশের ওই মন্ত্রী আরও বলেন, 'রাজকুমারী অ্যানেও সাধারণ মানুষের সঙ্গে ছবি তুলতে ও হাত মেলানোর বিনিময়ে অর্থ নিতেন। সেই তহবিল ব্যবহৃত হতো ব্রিটেনে সমাজসেবার কাজে।'

বিজয় শাহ আরও জানিয়েছেন, তবে তার প্রস্তাবটি শুধু তার নির্বাচনী এলাকা খান্ডোয়া জেলার হারসুদের বাসিন্দাদের জন্যই প্রযোজ্য হবে। তবে যাদের ১০ রুপি দেওয়ার মতো ক্ষমতা নেই, তারাও তার সঙ্গে সেলফি তুলতে পারবেন।

আর এই তহবিল উন্নয়নমূলক কাজের জন্যই সংগ্রহ করা হবে বলে সবাইকে আশ্বস্ত করেন তিনি। এছাড়া তার নির্বাচনী এলাকায় উপজাতিদের জন্য একটি বৃদ্ধাশ্রম খোলার ইচ্ছার কথাও জানান বিজয় শাহ।

তবে এখনও বিষয়টি চূড়ান্ত হয়নি উল্লেখ করে ওই মন্ত্রী জানান, এই পদ্ধতিতে তহবিল সংগ্রহের প্রস্তাবটুকুই তিনি রেখেছেন মাত্র। বিধানসভায় আলোচনার পরই এ বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হবে।

আপনার মন্তব্য

আলোচিত