অনলাইন ডেস্ক

২৫ আগস্ট, ২০১৬ ২২:৪৪

এবার স্পন্দনার গাড়িতে ডিম নিক্ষেপ

ভারতীয় রাজনীতিক ও অভিনেত্রী দিব্যা স্পন্দনার বিরুদ্ধে যেন ক্ষোভে ফেটে পড়েছেন প্রতিপক্ষের কর্মীরা। পাকিস্তান ঘিরে এক বিতর্কিত মন্তব্যের জেরে এই ক্ষোভ ছড়িয়ে পড়েছে সর্বত্র।

ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটাতে কর্নাটকের ম্যাঙ্গালোরে তার ওপর ডিম ছুড়ে মারা হয়েছে। তবে এত কিছুর পরও নিজের বক্তব্য থেকে একটুও সরবেন না তিনি।

জিনিউজ বলছে, বৃহস্পতিবার কর্নাটকের ম্যাঙ্গালোরে বিমানবন্দর থেকে নিজ শহরে যাচ্ছিলেন দর্শকদের কাছে রাময়া নামে পরিচিত কর্নাটকের অভিনেত্রী স্পন্দনা। এসময় তার ওপর ডিম ছুড়ে মারেন প্রতিপক্ষের কর্মীরা।

স্থানীয় কংগ্রেসের এই নেত্রী সিএনএনকে বলেন, যখন আমি ম্যাঙ্গালোরে নামলাম, তখন আমার ওপর ডিম ছুড়ে মারা হয়। কালো পতাকা দেখানো হয়। তবে এত কিছুর পরও আমি আমার বক্তব্য প্রত্যাহার করব না।

এসব কিছু নিয়ে তিনি উদ্বিগ্ন নয় বলেও জানান স্পন্দনা।

হাফিংটন পোস্ট বলছে, 'পাকিস্তান নরক নয়' সম্প্রতি এমনটাই মন্তব্য করেন এই অভিনেত্রী। এতেই তার বিরুদ্ধে রু হয় বিতর্ক। শেষ পর্যন্ত তা গড়ায় আদালত পর্যন্ত।

পাকিস্তানের হয়ে কথা বলার জন্য তার বিরুদ্ধে সম্প্রতি আনা হয়েছে রাষ্ট্রবিরোধী কার্যকলাপের অভিযোগ। দেশদ্রোহের অভিযোগে দায়ের করা হয়েছে মামলাও।

জিনিউজের খবর, সম্প্রতি সার্ক কর্মসূচিতে ইসলামাবাদে যান অভিনেত্রী ও কংগ্রেস নেত্রী রাময়া। আর দেশে এনিয়ে সমালোচনা শুরু হলে ৩৩ বছর বয়সী অভিনেত্রী স্পন্দনা বলেন, 'পাকিস্তান কোনও নরক নয়। ওখানকার মানুষ আমাদের মতই। আমাদের যথেষ্ট খাতির যত্ন করেছে।'

এর কিছুদিন আগেই অবশ্য পাকিস্তান নিয়ে প্রতিরক্ষামন্ত্রী মনোহর পরিকর মন্তব্য করেন, 'পাকিস্তান যাওয়া মানে যেন নরকে যাওয়া।'

আপনার মন্তব্য

আলোচিত