সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

১১ নভেম্বর, ২০১৬ ১৫:০৩

হোয়াইট হাউজে বর্তমান ফার্স্ট লেডি মিশেলের সঙ্গে হবু ফার্স্ট লেডি মেলানিয়া

বারাক ওবামার আমন্ত্রণে নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হবু ফার্স্ট লেডি মেলানিয়াকে নিয়ে গিয়েছিলেন হোয়াইট হাউসে। একসঙ্গে চা পান করেছেন বর্তমান ফার্স্টলেডি ও হবু ফার্স্টলেডি। চায়ের আসরে দুজনই ছিলেন বেশ উৎফুল্ল। হবু ফার্স্ট লেডি মেলানিয়াকে হোয়াইট হাউজ ঘুরে দেখিয়েছেন বর্তমান ফার্স্ট লেডি মিশেল ওবামা।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) হোয়াইট হাউস থেকে প্রকাশিত একটি ছবিতে দেখা যায়, ইয়েলো ওভাল রুমে মিশেল ও মেলানিয়া সোনালি রঙের চেয়ারে বসে আছেন। তারা আন্তরিকভাবে গল্প করছেন। সামনে চায়ের কাপ রাখা।

সিএনএনের খবরে জানানো হয়, হোয়াইট হাউসে সন্তানদের বড় করা নিয়ে দুই মায়ের মধ্যে গল্প হয়। নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের ছেলে ব্যারনের বয়স ১০ বছর। ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর বারাক ওবামা হোয়াইট হাউসে বসবাস শুরু করেন। ওবামা ও মিশেলের বড় মেয়ে মালিয়ার বয়সও তখন ছিল ১০ বছর। ছোট মেয়ে সাশার বয়স ছিল সাত বছর।

হোয়াইট হাউসের প্রেস সচিব জোশ আর্নেস্ট বলেন, চা পানের ফাঁকে হোয়াইট হাউসের অলিগলি মেলানিয়াকে ঘুরে দেখান মিশেল।

নানা হিসাব-নিকাশ আর জরিপ পাল্টে দিয়ে মঙ্গলবার ডেমোক্রেট প্রার্থী হিলারির বিপক্ষে এক ঐতিহাসিক জয়ে যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত হন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

নতুন প্রেসিডেন্টকে ফোনে বারাক ওবামা আগেই অভিনন্দন জানিয়েছেন। অবশ্য নির্বাচনের আগে ডেমোক্রেটিক প্রার্থী হিলারি ক্লিনটনের পক্ষে অবস্থান ছিল প্রেসিডেন্ট ওবামার। ট্রাম্পকে তিনি মার্কিনিদের জন্য 'অযোগ্য' বলেও মন্তব্য করেন তখন।

আগামী ২০ জানুয়ারি শপথ নিয়ে হোয়াইট হাউসে প্রবেশ করবেন ট্রাম্প।

আপনার মন্তব্য

আলোচিত