সিলেটটুডে ডেস্ক

০২ আগস্ট, ২০১৭ ১৭:৪২

ইমরান খানের বিরুদ্ধে উত্যক্তের অভিযোগ এনে দল ছাড়লেন নেত্রী

সাবেক ক্রিকেটার ইমরান খানের প্রেম কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় চর্চা কম হয়নি। খেলোয়াড়ি জীবনের পর রাজনীতিতে সরব হওয়া ইমরানেরও পিছু ছাড়েনি নারী ইস্যু । পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদত্যাগের পর রাজনীতিতে যখন ডামাডোল অবস্থা, ঠিক সেসময় এক বিস্ফোরক অভিযোগ এসেছে তার বিরুদ্ধে।

ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেত্রী এবং পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য আয়েশা গুলালাই অভিযোগ করেছেন, ইমরান খান নিয়মিতই তাকে অশালীন এসএমএস পাঠান।

জিও নিউজের খবরে বলা হয়েছে, ইমরান খানের দলে নারীদের সম্মান দেয়া হয় না বলেও অভিযোগ তুলেছেন আয়েশা। আয়েশার দাবি, ২০১৩-র অক্টোবর থেকে তাকে নানা ধরনের অশালীন ম্যাসেজ পাঠিয়ে চলেছেন ইমরান। ম্যাসেজে যে ধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, তা বেশ আপত্তিকর। কোনো নারী, যার সামান্য হলেও আত্মসম্মান বোধ রয়েছে, তিনি এই দলে থাকতে পারেন না। এই অভিযোগ তুলে দল ছেড়েছেন তিনি।

তিনি সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমি তাকে (ইমরান) খান সাহেব বলবো না, তিনি একজন ছদ্মবেশী পাঠান। আমি তাকে বলবো ইমরান নিয়াজী।’

এ নিয়ে এ পর্যন্ত প্রতিক্রিয়া জানাননি ইমরাম খান। তবে তার দলের সিনিয়র নেত্রী শিরিন মাজারি আয়েশার অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা দাবি করেছেন, আয়েশা বহু দিন ধরেই নওয়াজ শরিফের শাসকদল পিএমএলে (এন) যোগ দেয়ার পরিকল্পনা নিয়েছিলেন। ইমরানকে হেনস্থা করার জন্যেই এ ধরনের ভিত্তিহীন অভিযোগ এনেছেন।

একই সঙ্গে তিনি দাবি করেন, ইমরানের দলে নারীদের যথাযথ সম্মান দেয়া হয়। তাই ভিত্তিহীন এই অভিযোগ খতিয়ে দেখার জন্যে কোনও দলীয় তদন্তেরও প্রয়োজন নেই।

আপনার মন্তব্য

আলোচিত