অন্তর্জাতিক ডেস্ক

১৪ ফেব্রুয়ারি , ২০১৮ ২১:২৮

যুক্তরাষ্ট্রের নিরাপত্তা সংস্থার সদর দপ্তরে হামলা: আহত ৩

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসএ) সদর দফতরের সামনের সড়কে গোলাগুলির ঘটনায় তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করছে স্থানীয় পুলিশ।

জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসএ)-এর এক বিবৃতিতে বলা হয়েছে, স্থানীয় সময় বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এনএসএ-র নিরাপত্তা যানের প্রবেশদ্বারে এ ঘটনা ঘটে। পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে আর কোনও নিরাপত্তা হুমকি নেই।

এর আগে স্থানীয় পুলিশ ও দমকল বাহিনীর টুইটে এই ঘটনার কথা জানানো হয়। তাতে বলা হয় ফোর্ট মিডে জাতীয় নিরাপত্তা দফতরের সামনে গুলির ঘটনা ঘটেছে এবং তারা এ ব্যাপারে ব্যবস্থা নিতে মাঠে নেমে পড়েছে।

ফোর্ট মিডে সংস্থার সদর দফতরের সামনের হাইওয়েটি দুদিক থেকেই বন্ধ করে দেয়া হয়েছে। এখন সেখানে পুলিশি তদন্ত শুরু হয়েছে।

এনবিসি নিউজ জানিয়েছে, ঘটনাস্থলে পাঠানো তাদের হেলিকপ্টার থেকে দেখা গেছে, মেঝেতে হ্যান্ডকাপ পরে বসে আছেন এক ব্যক্তি। তাকে ঘিরে রেখেছে পুলিশ সদস্যরা।

এনএসএ কর্মকর্তারা বলছেন, পরিস্থিতি এ মুহূর্তে তাদের পুরোপুরি নিয়ন্ত্রণে। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে এ ব্যাপারে ব্রিফ করা হয়েছে।

হোয়াইট হাউসের মুখপাত্র বলেছেন, প্রেসিডেন্ট ঘটনা সম্পর্কে পুরোপুরি অবহিত আছেন। যখনই নতুন কিছু জানা যাবে তখনই তা সবাইকে জানানো হবে।

আপনার মন্তব্য

আলোচিত