সিলেটটুডে ডেস্ক

১৮ অক্টোবর, ২০২০ ১৪:০৫

স্ত্রীকে হত্যা করে লাশ গুম, পুলিশকে দেখালো মেয়ে

মহেশখালীর উত্তর নলবিলায় গত ৬ দিন ধরে নিখোঁজ গৃহবধূ আফরোজা বেগমের লাশ উদ্ধার করা হয়েছে। স্বামীর বাড়ির আঙ্গিনায় মাটির নিচে তার লাশ পুঁতে রাখা ছিল। শনিবার রাত ১১টায় মহেশখালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

আফরোজা উপজেলার হোয়ানক ইউনিয়নের পূঁইছড়া গ্রামের মোঃ ইসহাকের মেয়ে। এক বছর আগে উত্তর নলবিলা গ্রামের হাসান বশিরের ছেলে বদরখালী কলেজের খালীন প্রভাষক রাকিব হাসান বাপ্পির সঙ্গে আফরোজার বিয়ে হয়। এটি উভয়ের তৃতীয় ও চতুর্থ বিয়ে। তাদের মধ্যে পারিবারিক কলহের জের ধরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা পর্যন্ত হয়।

বিজ্ঞাপন

অবশেষে কিছুদিন আগে মামলায় আপোষ সূত্র ধরে বাপ্পি আফরোজাকে তার বাড়িতে নিয়ে যায়। গত ১২ অক্টোবর স্ত্রী আফরোজা নিখোঁজ হয় বলে শাশুড়ি রোকেয়া হাসান আফরোজার বাবার বাড়িতে খবর দেয়। সেই থেকে আফরোজা নিখোঁজ ছিল। অপরদিকে স্বামী রাকিব হাসান বাপ্পী পলাতক হয়ে যায়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হাই জানান, নিহতের স্বামী রাকিবুল হাসান বাপ্পীর ১ম স্ত্রীর ৫ বছরের একটি কন্যা সন্তান বাবার সঙ্গে থাকে। সৎ মাকে হত্যা ও লাশ গুমের সব বিষয় সে দেখে ফেলে। তখন শিশুটিকে বাড়ি থেকে সরিয়ে ফেলা হয়। পরে পুলিশ কৌশলে শিশুটিকে উদ্ধার করে তার সৎ মায়ের কথা জানতে চায়। এসময় বাবা ও অন্যান্যরা মিলে সৎ মাকে খুন করে লাশ গুম করার বিষয়টি পুলিশকে জানায় সে। সেই সূত্র ধরে রাকিব হাসান বাপ্পির বাড়ির আঙ্গিনায় পুঁতে রাখা অবস্থায় আফরোজার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত