সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০২৪ ০১:১৭

যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযানে কেএনএফের নারী সদস্যসহ ৫৩ জন আটক

ব্যাংকে হামলা

বান্দরবানে সোমবার দিনব্যাপী অভিযান চালিয়ে কেএনএফের সক্রিয় সদস্য ৫৩ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

রুমা, থানচি ও সদর উপজেলারসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনসহ মোট ৫৩ জনকে আটক করা হয়েছে। আটককৃত সবাইকে সোমবার সন্ধ্যার দিকে সদর থানায় নিয়ে আসা হয়।

সোমবার রুমা উপজেলার বেথেল পাড়া থেকে তাদেরকে আটক করে যৌথবাহিনী। আটককৃতরা সবাই রুমা বেথেল পাড়া বাসিন্দা। সন্ধ্যার দিকে গ্রেপ্তারকৃত সবাইকে সদর থানায় নিয়ে আসা হলেও তাদের সবার নাম-পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

পুলিশ জানায়, গোপন সংবাদে খবর পেয়ে অভিযান শুরু করে যৌথবাহিনী। এসময় রুমার বেথেল পাড়া থেকে ৩১ জন পুরুষ ও ১৮ জন নারীসহ ৪৯ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাতটি দেশি বন্দুক, ২০টি গুলি, সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত ল্যাপটপ, দুই জোড়া বুট জুতো, একটি ছুরি, কেএনএফের পোশাকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে যৌথবাহিনী।

এদিকে গত শনিবার রাতে সদর উপজেলার নিজ বাড়ি থেকে কেএনএফের প্রধান সমন্বয়ক চেওসিম বমকে আটক করে র‌্যাব। রোববার রাতে থানচি টিএন্ডটি পাড়া ও সদর উপজেলা রেইচা চেকপোস্ট এলাকা থেকে চালকসহ চারজনকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।

অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী বলেন, দিনব্যাপী যৌথবাহিনীর অভিযানে ৪৯ জন ও তার আগে আরও চার জনসহ মোট ৫৩ জন কেএনএফ সদস্যদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত