ওয়েব ডেস্ক

২৪ জানুয়ারি, ২০১৬ ০০:২৫

সোহেল তাজকে পরম মমতায় বুকে টানলেন প্রধানমন্ত্রী

মান-অভিমান ভেঙে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ। সঙ্গে ছিলেন দুই বোন সিমিন হোসেন রিমি ও মাহজাবিন আহমদ মিমি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে সোহেল তাজকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তাকে জড়িয়ে ধরেন। তিনি যে একজন মমতাময়ী মা তা আবারও প্রকাশ পেল এই সাক্ষাতে।

আর সাক্ষাতের ছবিগুলো ফেসবুকে শেয়ার করেছেন তাজউদ্দিন আহমদের ছোট মেয়ে মাহজাবিন আহমদ মিমি। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় তাজউদ্দিন আহমদের দুই মেয়ে সিমিন হোসেন রিমি ও মাহজাবিন আহমদ মিমি সেখানে ছিলেন।

শনিবার রাতে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় প্রধানমন্ত্রী সোহেল তাজকে জড়িয়ে ধরেন। আর প্রধানমন্ত্রীর আন্তরিকতায় অভিভুত সোহেল তাজ আবেগাপ্লুত হয়ে পড়েন। প্রধানমন্ত্রী সোহেল তাজসহ তার দুই বোনকে আপ্যায়নও করান।

প্রধানমন্ত্রীর সঙ্গে সোহেল তাজ ও তার দুই বোন

 মাহজাবিন আহমদ মিমি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের এই সাক্ষাতকারের ছবি তার নিজ ফেসবুক পেজে শেয়ার করলে সেখান থেকে ছবিটি শেয়ার করেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তা শেয়ার করেন। এরপর তার সামাজিক যোগাযোগের মাধ্যমে তা ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

গণভবনে প্রধানমন্ত্রীর ও সোহেল তাজ

 ২০০৯ সালে সোহেল তাজ আওয়ামী লীগের মন্ত্রিসভা থেকে পদত্যাগ করে যুক্তরাষ্ট্রে চলে যান। এরপর তিনি সংসদ সদস্য (এমপি)পদ থেকেও সরে দাঁড়ান। আওয়ামী লীগ ২০০৮ সালের ২৯ ডিসেম্বরের জাতীয় নির্বাচনে বিপুলভাবে বিজয় লাভ করার পর ২০০৯ সালের ৬ জানুয়ারি গঠিত মন্ত্রিসভায় সোহেল তাজকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী করা হয়। এর পাঁচ মাসের মাথায় তিনি পদত্যাগ করেন।

সূত্র: বাংলা ট্রিবিউন

আপনার মন্তব্য

আলোচিত