সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০১৬ ১৫:৩৪

বর্ষবরণের নারী নিপীড়ক কামাল উদ্দিন গ্রেপ্তার

পহেলা বৈশাখে বাংলা বর্ষবরণ উৎসবে টিএসসিতে নারী নিপীড়নের ঘটনায় ভিডিও ফুটেজে শনাক্তকৃত এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। আটককৃত ব্যক্তির নাম কামাল উদ্দিন।

বুধবার (২৭ জানুয়ারি) রাতে রাজধানীর চকবাজার এলাকার এলাকার ৭৭ নম্বর বাসা থেকে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি (ডিবি দক্ষিণ) বিভাগে খালেদ মাসরুকুর রহমান গ্রেপ্তারের বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত কামাল ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ চলছে।

গত বছরের পহেলা বৈশাখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় কতিপয় বখাটে যুবক কর্তৃক নারীর শ্লীলতাহানির ঘটনা ঘটে। ওই ঘটনায় শাহবাগ থানায় মামলা হয়।

ঘটনার পরপরই পুলিশ ঘটনার প্রত্যক্ষদর্শী এবং ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে ৮ জন নারী লাঞ্ছনাকারীকে শনাক্ত করে। পরে ওই ৮ জনকে গ্রেপ্তারের জন্য পুলিশের মহাপরিদর্শক সকলের কাছে তাদের ব্যাপারে তথ্য দেয়ার আহ্বান জানান।

এমনকি তথ্যদাতাকে ১ লাখ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়। তবে দীর্ঘদিন ধরে তাদের কাউকে আটক করতে ব্যর্থ হয় পুলিশ। অবশেষে ওই ঘটনায় একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হলো পুলিশ।

গোয়েন্দা ও অপরাধ তথ্য (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মাশরুকুর রহমান খালেদের নির্দেশনায়, এডিসি মো. রাজিব আল মাসুদের সার্বিক তত্ত্বাবধানে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হাসান আরাফাতের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত