সিলেটটুডে ডেস্ক

১৪ ফেব্রুয়ারি , ২০১৬ ১৩:৩৭

অন্ধকার কক্ষে বেঁধে রেখে দুই শিশুকে নির্যাতন করে ভিডিও ইউটিউবে

আবারও পাশবিক কায়দায় শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে। এবার রাজশাহীতে অন্ধকার একটি কামরায় দুই শিশুকে চুরির অভিযোগে নির্মম নির্যাতন করে ভিডিও করেছে কয়েকজন।

একদিন আগের এ ঘটনায় শনিবার রাতে পবা থানায় এক সেনা ও একজন র‌্যাব সদস্যসহ ১৩ জনকে আসামি করে মামলা করেছেন এক কিশোরের বাবা।    

ভিডিওতে দেখা যায়, অন্ধকার একটি কামরায় দুই শিশুকে চেপে ধরে আছে কয়েকজন। বাকীরা মোটা লাঠি দিয়ে তাদের পায়ের তলায় প্রচণ্ড বেগে আঘাত করে চলেছে, আর কিছু একটার স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করছে।

সোয়া এক মিনিটের ভিডিওটি থেকে নির্যাতনের শিকার শিশু দুটির করুণ আর্ত চিৎকার ভেসে আসছিল। আর শোনা যাচ্ছিল নির্যাতনকারীদের হুমকি। শিশু দুটির হাত ছিল বাঁধা। চেহারায় ছিল স্পষ্ট আতংকের চিহ্ন। ভিডিওতে যাদেরকে মারতে দেখা গেছে তাদের একজন সেনাবাহিনীর সদস্য এবং আরেকজন পুলিশের সদস্য বলেও অভিযোগ উঠেছে।

পুলিশ বলছে, উত্তরাঞ্চলীয় রাজশাহীর পবা উপজেলায় গতকাল (শনিবার) বিকেলে এই ঘটনাটি ঘটেছে।

চৌবাড়িয়া গ্রামে মোবাইল ফোন চুরির অভিযোগে গতকাল বিকেল তিনটের সময় একটি ঘরে শিশু দুটিকে আটকে রেখে নির্যাতন করা হয় বলে জানাচ্ছেন পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম।

পিটুনিতে আহত দুই কিশোরের মধ্যে  জাহিদ হাসান বাগসারা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। তাকে পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পিটুনির শিকার আরেক কিশোর ইমনকে খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

অভিযুক্তদের দুজন সেনাবাহিনী ও পুলিশের সদস্য হওয়ার অভিযোগ প্রসঙ্গে ওসি বলছেন, “আমি এ সম্পর্কে মৌখিকভাবে শুনেছি। তারা দুজন ছুটিতে বাড়িতে এসেছিলেন। দুজনেরই বাড়ি ওই এলাকায়। এ নিয়ে আমরা তদন্ত করছি।”

আপনার মন্তব্য

আলোচিত