সিলেটটুডে ডেস্ক

২০ মার্চ, ২০১৮ ১২:১৮

মিরপুরে ‘সন্ত্রাসীদের’ গুলিতে গোয়েন্দা পরিদর্শক নিহত

রাজধানী ঢাকার মিরপুরের পীরেরবাগে সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে পুলিশের গোয়েন্দা (ডিবি) এক পরিদর্শক নিহত হয়েছেন। সোমবার (১৯ মার্চ) রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহত পুলিশ পরিদর্শকের নাম জালাল উদ্দিন।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. ওয়াহিদুজ্জামান সাংবাদিকদের জানান, গোলাগুলির সময় জালাল উদ্দিনের মাথায় গুলি লাগে। এসময় তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

রাত একটার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া ঘটনাস্থলে যান। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, গোলাগুলির এক পর্যায়ে ‘সন্ত্রাসীরা’ বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, কয়েকজন সন্ত্রাসী অবৈধ অস্ত্র জড়ো করেছে এমন সংবাদে ভিত্তিতে মধ্য পীরেরবাগের তিনতলা একটি বাড়িতে রাত ১১টার দিকে অভিযান চালানো হয়। এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। দুপক্ষের গোলাগুলির সময় পরিদর্শক মো. জালালউদ্দিন গুলিবিদ্ধ হন।

পুলিশ জানায়, ওই বাড়িটিতে তল্লাশি চালিয়ে কোনো গোলাবারুদ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে গুলিবিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে গেছে। জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত