সিলেটটুডে ডেস্ক

১৭ আগস্ট, ২০২০ ১৯:০৮

প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে রাগীব রাবেয়া মেডিকেলে চিকিৎসাসামগ্রী প্রদান

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান করেছেন ইউকে এনএইচএস এ কর্মরত অত্র কলেজের ১২জন প্রাক্তন শিক্ষার্থী। চিকিৎসাসামগ্রীর মধ্যে রয়েছে একটি অত্যাধুনিক মানের হাই ফ্লো ন্যাজেল ক্যানুলা এবং ৩পিস ভিটাল প্যারামিটার অবজারবেশন ট্রলি

সোমবার (১৭ আগস্ট) দাতাদের পক্ষে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. তারেক আজাদ এর নিকট হস্তান্তর করা হয়।

হস্তান্তর করেন অত্র কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে অত্র প্রতিষ্ঠানে কর্মরত সাইকিয়েট্রি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ শফিউল ইসলাম খালেদ, এনেস্থিসিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ডা. পরিমল কিশোর দেব তাপস, আইসিইউ বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. সৈয়দ ওহিদুল হক রাতুল, কমিউনিটি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মুইজ উদ্দিন আহমেদ চৌধুরী লিজু প্রমুখ।

প্রাক্তন শিক্ষার্থীরা হলেন, ২য় ব্যাচের ডা. খায়রুল ইসলাম ও ডা. আব্দুর রহিম, ৪র্থ ব্যাচের ডা. লাহিন চৌধুরী, ডা. শাহেদ হায়দার ও ডা. শাহেদুর রহমান, ৫ম ব্যাচের ডা. তামীম চৌধুরী, ৯ম ব্যাচের ডা. ফারহান আজাদ, ১০তম ব্যাচের ডা. শাকের চৌধুরী ও ডা. হোসনা আরা বেগম মিশি, ১১তম ব্যাচের ডা. সামীহা আহমেদ চৌধুরী, ১৩তম ব্যাচের ডা. আহমেদ শাহ মাসুম ও ১৪তম ব্যাচের ডা. আশীষ শ্রেষ্ঠা।

এসময় উপস্থিত ছিলেন, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ভাইরাস রোগ সংক্রমণ প্রতিরোধের নিমিত্ত্বে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ। প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালকে উক চিকিৎসা সামগ্রী প্রদান করায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য যে, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কর্তৃক অত্যাধুনিক মানের আরও ২টি হাই ফ্লো ন্যাজেল ক্যানুলা ক্রয় করা হয়েছে। যা বর্তমানে হাসপাতালে কোভিড-১৯ এ আক্রান্তসহ অন্যান্য রোগীদের চিকিৎসায় ব্যবহৃত হচ্ছে।

 

আপনার মন্তব্য

আলোচিত