সিলেটটুডে ডেস্ক

০৩ জুন, ২০১৬ ২১:০৩

সিলেটে সংবাদপত্র সরবরাহ নিয়ে সৃষ্ট জটিলতার অবসান

সিলেটে সংবাদপত্র সরবরাহ নিয়ে সৃষ্ট জটিলতার অবসান হয়েছে। গত কয়েকদিন ধরে কমিশন সংক্রান্ত বিষয় নিয়ে সংবাদপত্র এজেন্ট ও হকার এসোসিয়েশনের মধ্যে যে জটিলতা দেখা দিয়েছিল শুক্রবার যৌথ সভায় তা নিরসন করা হয়।

নগরীর জিন্দাবাজারস্থ সময় টেলিভিশনের কার্যালয়ে সংবাদপত্র এজেন্ট ও হকার এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে সভা অনুষ্ঠিত হয়। সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনুর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। আলোচনায় অংশ নেন সিলেট প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি বদরুদ্দোজা বদর, সংবাদপত্র এজেন্ট মো. সিকান্দর আলী, হকার এসোসিয়েশনের সভাপতি মো. শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম।

 সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের উদ্যোগে আয়োজিত সভায় উভয়পক্ষের সাথে ফলপ্রসু আলোচনা হয়। সভায় হকারদের প্রস্তাবিত কমিশন বৃদ্ধির দাবি পূরণে একমাস সময় নেয়া হয়। সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান রমজান শেষে সংশ্লিষ্ট পত্রিকা কর্তৃপক্ষের সাথে আলোচনা করে হকারদের প্রস্তাবিত কমিশন আদায় করার আশ্বাস দেন। এতে উভয়পক্ষ সম্মতি দিলে নগরীতে গত দু’দিন ধরে সংবাদপত্র সরবরাহ নিয়ে যে জটিলতা সৃষ্টি হয় তার অবসান ঘটে।

সভায় উপস্থিত ছিলেন, সংবাদপত্র  এজেন্ট আহমদুর রহমান, মো. ইসমাইল হোসেন, মো. সিরাজুল ইসলাম খান, রংপুর কল্যাণ সমিতি সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি মামুন হাসান, হকার এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. কামাল মজুমদার, হকার নেতৃবৃন্দের মধ্যে সৈয়দ দারা মিয়া, শাহ আলম, আব্দুল কুদ্দুস, আবু খালেদ, আব্দুল কাদির ভুইয়া, আমীর হোসেন, ফরহাদ হোসেন ফয়সল, মাসুক আহমদ গাজী ও হারুন আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত