স্পোর্টস ডেস্ক

০৩ জুন, ২০১৬ ২৩:৩৫

ইমজা’র উড়ন্ত সূচনা

মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)। আট উইকেটে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনকে হারিয়ে শুভ সুচনা করে টুর্নামেন্টের অন্যতম এই ফেভারিট দল। 

সিলেট জেলা স্টেডিয়ামে শুক্রবার বিকেল ৩ টায় অনুষ্ঠিত এ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন ।

ইনিংসের দ্বিতীয় ওভারেই ফয়সল আহমদ মুন্নার বলে মঞ্জুকে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান দলীয় ওপেনার সুটন সিংহ। অপর ওপেনার দিপু কিছুটা চেষ্টা করলেও ইমজার নিয়ন্ত্রিত বোলিংয়ে তেমন সুবিধা করতে পারেননি অন্যরা।

দিপু ব্যাক্তিগত ১১ রানে আউট হয়ে গেলে মিডল অর্ডারে ব্যাট করতে নেমে অপু ও বুলবুল দলকে টেনে তোলার চেষ্টা করেন। দুটি ছয় একটি চারের মাধ্যমে অপুর ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২১ রান। অধিনায়ক বুলবুল করেন ১২ রান। নির্ধারিত দশ ওভারে চার উইকেট হারিয়ে ৬৮ রানের স্কোর গড়েন টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন। ইমজার পক্ষে ফয়সল আহমদ  মুন্না ৩ টি ও দেবু একটি উইকেট পান। 

৬৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) দুই ওপেনার মঞ্জুর আহমদ ও মারুফ আহমদ ৭ দশমিক ৩ ওভারে কোন উইকেট না হারিয়েই দলকে জয়ের লক্ষ্যে পৌছে দেন। একটি ছয় ও দুটি চারের মাধ্যমে মারুফ করেন অপরাজিত ২৭ রান। আর একটি ছয় ও একটি চারের মাধ্যমে অপর ওপেনার মঞ্জুর করেন ২০ রান। ইমজার মারুফ আহমদ ম্যাচ অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। 

খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। আগামী রবিবার (০৫ জুন) দুপর ২ টায় গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে  ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশন। বিকেল চার টায় অপর ম্যাচে মুখোমুখি হবে সিলেট জেলা প্রেসক্লাব ও সিলেট ভিউ টোয়েন্টিফোর ডটকম।

আপনার মন্তব্য

আলোচিত