সিলেটটুডে ডেস্ক

১০ ডিসেম্বর, ২০১৬ ২৩:০৬

নিজেদের দায়বোধ থেকে দেশের স্বার্থে একযুগে কাজ করতে হবে

সম্মিলিত সামাজিক আন্দোলনের সভায় বক্তারা বলেছেন, দেশকে সাম্প্রদায়িকতার অভিশাপ থেকে মুক্ত করতে রাজনৈতিক দলের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকেও নিজেদের দায়বোধ থেকে দেশের স্বার্থে একযুগে কাজ করতে হবে। সম্মিলিত সামাজিক আন্দোলন দেশ,সমাজ ও জাতির ইতিবাচক পরিবর্তনের লক্ষে সবাইকে নিয়ে সম্মিলিত উদ্যোগ গ্রহণের মাধ্যমে কর্মসূচীর বাস্তবায়ন করে। শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে মীরবক্সটুলায় স্থানীয় একটি হোটেলে সংগঠনের সিলেট জেলা শাখার সভায় বক্তারা কথাগুলো বলেন।

জেলা সভাপতি গবেষক সুকেশ চন্দ্র দেব ও যুগ্ম সাধারণ সম্পাদক দেবব্রত রায় দিপনের সঞ্চালনায় ডিসেম্বর মাসের গৃহীত কর্মসূচী বাস্তবায়ন, নতুন পরিকল্পনা গ্রহণ ও সদস্য সংগ্রহ অভিযান নিয়ে উন্মুক্ত আলোচনায় মত বিনিময় ও বক্তব্য রাখেন, রাজনীতিবিদ রুহুল কুদ্দুস বাবুল, সিলেট চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক মুকির হেসেন চৌধুরী, অবসরপ্রাপ্ত ব্যাংকার মোহিনী তালুকদার,কবি ও সংগঠক যোনায়েদ খোরাসানি, কবি আবিদ ফায়সাল,সাংবাদিক শফিক চৌধুরী, সম্মিলিত সামাজিক আন্দোলনের সহ-সভাপতি ইয়াউর বক্ত চৌধুরী, সাধারণ সম্পাদক এড. তমাল চন্দ্র নাথ, জেলা সদস্য কুমার গণেশ পাল, উদয়ন দাশ পুরকায়স্থ, মুক্তিযোদ্ধা নেহার রঞ্জন দে, মুক্তিযোদ্ধা কৃষ্ণ কান্ত দাস, সাংবাদিক অজিত বরন তালুকদার, সাংবাদিক সুনির্মল সেন, রওশন জালাল কোরেশী ও ইকবাল হেসেন আনা প্রমুখ।

সভায় বক্তারা আরো বলেন, রাজনীতি যেখানে নোংরা, আইন যেখানে লঙ্ঘিত, মানবতা যেখানে উপেক্ষিত, অধিকার যেখানে বঞ্চিত, সামাজিক আন্দোলন সেখান থেকেই তাদের কর্মসূচী গ্রহনের মাধ্যমে দেশের সুষ্টু গনতান্ত্রিক চর্চায় সংগ্রাম চালিয়ে যেতে অঙ্গীকারাবদ্ধ।

আপনার মন্তব্য

আলোচিত