সিলেটটুডে ডেস্ক

২০ মার্চ, ২০১৭ ১৫:৫৯

ফলিককে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় গোলাপগঞ্জে মানববন্ধন

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি, সিলেট বিভাগ ও জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিককে নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে ইনসর আলী নামক জনৈক ব্যক্তির আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) বিকাল ৪টায় গোলাপগঞ্জ উপজেলার রানাপিং বাজারে এলাকাবাসী ও ১২টি সংগঠনের ব্যানারে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়

২ নং গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসফাক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও ইউপি সদস্য ইসমাইল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গোলাপগঞ্জ উপজেলা কমান্ডের কমান্ডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সফিকুর রহমান, সাংগঠনিক কমান্ডার নায়েক আব্দুল মুহিত, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাও. মাহফুজুর রহমান কাশিমী, সমাজসেবক রেজওয়ান আহমদ চৌধুরী রিজু, বিশিষ্ট সমাজসেবী তাজ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুল হক চৌধুরী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম, উপজেলা সন্তান কমান্ডের আলী আহমদ।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা গোলাম মুহাম্মদ, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আব্দুল খালিক, সালেহ মিয়া, ময়না মিয়া, আব্দুল বারী, গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বাবলু মিয়া, মনজিল আহমদ, দিলওয়ার হোসেন দিলু, নুর আলম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা ফলিক আহমদকে নিয়ে কটুক্তিকারীর বক্তব্যে তীব্র নিন্দা জ্ঞাপন করেন। পাশাপাশি তাকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তাঁরা। অন্যথায় এ আন্দোলন তীব্র থেকে তীব্রতর হয়ে উঠবে।


আপনার মন্তব্য

আলোচিত