সিলেটটুডে ডেস্ক

২৯ মার্চ, ২০১৭ ০০:৫৬

কসবা বালিকা উচ্চ বিদ্যালয় রজতজয়ন্তী উৎসব শুরু হচ্ছে আজ

আজ (বুধবার) শুরু হচ্ছে বিয়ানীবাজারের কসবা বালিকা উচ্চ বিদ্যালয়ের ২৫ বৎসর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত দুদিনব্যাপী রজতজয়ন্তী উৎসবের।

দু’দিন ব্যাপী আয়োজিত বর্ণাঢ্য এই অনুষ্টানমালার মধ্যে রয়েছে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তোলন, আনন্দ শোভাযাত্রা, শিক্ষার্থীদের অংশগ্রহণে বিচিত্রা অনুষ্ঠান, স্মারকগ্রন্থ  “দ্যুতি” এর মোড়ক উন্মোচন, সম্মাননা প্রদান, আলোচনা সভা ও শিল্পী এস. ডি রুবেলের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানমালার প্রথম দিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান, লেখক ড. মুহম্মদ জাফর ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সিলেট মাধ্যমিক ও  উচ্চ মাধ্যমিক শিক্ষার্বোডের চেয়ারম্যান একেএম গোলাম কিবরিয়া তাপাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.আসাদুজ্জামান, পঞ্চখন্ড হরগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলী আহমদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাছিব মনিয়া।

২য় দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থকবেন, আইনজীবি ও শিক্ষাবিদ ব্যারিষ্টার ড. তুরিন আফরোজ, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খাঁন ও সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন।

 রজতজয়ন্তী উদযাপন পরিষদের আহবায়ক সাহেদ আহমদ জানান, ইতোমধ্যে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন কেবল আনুষ্টানিকতা বাকি। আশা করি, প্রাক্তন-বর্তমান শিক্ষক-শিক্ষার্থীসহ সকলের স্বতস্ফুর্ত অংশগ্রহণে একটি সুন্দর ও বর্ণিল অনুষ্ঠান সবাইকে উপহার দিতে পারবো। তিনি যথাসময়ে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী ও আয়োজন সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত