সিলেটটুডে ডেস্ক

১৬ এপ্রিল, ২০১৭ ১৬:৫৮

শান্তি নিকেতন কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেট নগরীর কুয়ারপাড়স্থ শান্তি নিকেতন কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আশুতোষ দাসের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক তালো হোসেন ও মুহাইমিন আহমদ মাহিন এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায় বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। শিক্ষার্থীদের চরিত্র গঠনেও খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সে জন্য সকল শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার চর্চা করা দরকার।

তিনি আরো বলেন, নানা কারণে আমাদের যুব সমাজ বিপথগামী হচ্ছে। তাদেরকে খেলাধুলার সাথে সম্পৃক্ত করা প্রয়োজন। যুব সমাজ খেলাধুলায় অনুপ্রাণিত হলে তাদেরকে জনসম্পদে পরিণত করা সম্ভব হবে। শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতির প্রতি দৃষ্টি আকর্ষণের জন্য মনোভাব প্রকাশ করেন।

পাশাপাশি ছেলে মেয়েদের সঠিক ভাবে মানুষ করে গড়ে তোলার জন্য মায়েদেরকে বিশেষ ভূমিকা পালনের জন্য অনুরোধ জানান তিনি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক এডভোকেট মো. মঈন উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বারের সমাজবিষয়ক সম্পাদক এডভোকেট মো. এজাজ উদ্দিন, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক আহমদ শাখাওয়াত হোসেন সেলিম, প্রতিষ্ঠানের অন্যতম পরিচালক মো. মামুনুর রশিদ ঝুনু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত