সিলেটটুডে ডেস্ক

১৭ এপ্রিল, ২০১৭ ১৫:১৫

আইটি নির্ভর ক্যারিয়ার গঠন শীর্ষক সেমিনার

সিলেটের সনামধন্য আইটি প্রতিষ্ঠান আইটি ল্যাব সলিউশন্স লিমিটেড এর উদ্যোগে “আইটি নির্ভর ক্যারিয়ার গঠন” শীর্ষক সেমিনার এবং সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। “আইটি ল্যাব লার্নার্স” এর উদ্যোগে এ সেমিনার রোববার আইটি ল্যাব সলিউশন্স লিমিটেড এর ধোপাদিঘীর উত্তর পাড়স্থ অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

দুপুর ২টা থেকে শুরু হওয়া এই সেমিনারে সিলেটের সকল প্রাইভেট এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু ছাত্র-ছাত্রী ফ্রি রেজিষ্ট্রেশন এর মাধ্যমে অংশগ্রহন করেন। সেমিনারের লক্ষ্য ছিল তথ্য প্রযুক্তি নির্ভর ক্যারিয়ার গঠনে সঠিক দিক নির্দেশনা প্রদান এবং কাঙ্খিত লক্ষ্যে পৌছানোর সকল বাধা-বিপত্তি দূর করার জন্য পরামর্শ প্রদান ও সংশ্লিষ্ঠ বিষয়ে সঠিক পথ প্রদর্শন করা। উক্ত সেমিনার পরিচালনার দায়িত্বে ছিলেন “আইটি ল্যাব লার্নার্স” এর সদস্যবৃন্দ।

সেমিনারে উপস্থিত ছাত্র-ছাত্রীদের মধ্যে অনেকেই বলেন, এ ধরনের উদ্যোগ প্রশংসনীয় এবং এই সেমিনারের মাধ্যমে তারা তাদের আইটি নির্ভর ক্যারিয়ার গঠনে অনুপ্রেরনা এবং সঠিক দিক নির্দেশনা পেয়েছেন। সেমিনারে অংশগ্রহনকারীদের জন্য ছিল কুইজ প্রতিযোগীতা ও র্যা ফেল ড্র। কুইজ ও র্যা ফেল ড্র বিজয়ীরা উপহারস্বরুপ বিভিন্ন আইটি পন্য ও প্রশিক্ষন কোর্সের উপর আকর্ষনীয় ছাড় পান।

অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে ছিল সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান। বিগত দিনগুলোতে যে সকল প্রশিক্ষনার্থী “আইটি ল্যাব লার্নার্স” হতে বিভিন্ন কোর্সের উপরে প্রশিক্ষণ গ্রহণ করেছেন তাদের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয়। এ অনুষ্ঠানে উপস্থিত আইটি ল্যাব সলিউশন্স লিমিটেড'র পরিচালকবৃন্দ সেমিনারে আগত ছাত্র-ছাত্রীদের এবং সার্টিফিকেট প্রাপ্ত প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য

আলোচিত