সিলেটটুডে ডেস্ক

১৭ এপ্রিল, ২০১৭ ১৯:৫৮

সিলেট শিল্পকলা একাডেমির ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মুজিবনগর দিবস উপলক্ষে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।।

সোমবার (১৭ এপ্রিল) সিলেট জেলা শিল্পকলা একাডেমি এ অনুষ্ঠানের আয়োজন করে।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয় সিলেট এর স্থানীয় সরকার শাখার উপপরিচালক (উপসচিব) দেবজিৎ সিনহা, সিলেট জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার ভবতোষ রায় বর্মণ, ইমজা সিলেটের সভাপতি আল-আজাদ, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত প্রমুখ ও জেলা কালচারাল অফিসার (ভারপ্রাপ্ত) কাজী আরিফুর রহমান।

আবৃত্তি বিভাগের প্রশিক্ষণার্থী শাহী তাসনুভা ফাইরুজের সঞ্চালনায় পরিবেশিত হয় দেশের গান, মুক্তিযুদ্ধের গান ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান ও গানের উপর নৃত্য।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনায় ছিলেন বিশিষ্ট সংগীতশিল্পী প্রতীক এন্দ, অরুণ কান্তি তালুকদার, একাডেমির সংগীত বিভাগের প্রশিক্ষণার্থী ঈশিতা দাশ এবং নৃত্য পরিবেশন করে একাডেমির নৃত্য বিভাগের প্রশিক্ষণার্থী শ্রুতি ঘোষ ও মেঘা বণিক।

আপনার মন্তব্য

আলোচিত