সংবাদ বিজ্ঞপ্তি

২০ এপ্রিল, ২০১৭ ২২:১২

সিলেটে প্রাইভেট কার ও ছিনতাইকৃত টাকাসহ ২ ছিনতাইকারী আটক

সিলেটের গোলাপগঞ্জ থানার হেতিমগঞ্জ এলাকা হতে ছিনতাই করে সিলেটের দিকে পালিয়ে আসার সময় গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাই কাজে ব্যবহৃত একটি গাড়িতে তল্লাশি চালিয়ে নগদ টাকা ও একটি ছোরাসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে তাদের আটক করে মোগলাবাজার থানার পুলিশ।

আটক দুই ছিনতাইকারী হলেন, দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নের মো. মামুনুর খানের ছেলে ওমর ইবনে মামুন আরাফাত ও একই ইউনিয়নের চান্দাই পশ্চিমপাড়ার ইকবাল হোসেনের ছেলে এহসান হোসেন (২৪)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার রাতে ছিনতাই শেষে হেতিমগঞ্জ থেকে সিলেটের দিকে আসার সময় একটি রূপালী রঙের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৩-৮১৬৫) তল্লাশি করে ছিনতাইকৃত ১,৮৭,৭০০ টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ছোরাসহ ওই দুই ছিনতাইকারীকে আটক করা হয়। আটকের পর তাদের প্রথমে আলমপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। এরপর উদ্ধারকৃত গাড়ি, নগদ অর্থ ও ছোরাসহ আটক ছিনতাইকারীদের গোলাপগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে বনানী ড্রিংকিং নামের প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি মানিক পাল তার প্রতিষ্ঠান থেকে টাকা নিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা পুলিশ পরিচয় দিয়ে তাঁর কাছ থেকে ১,৮৭,৭০০ টাকা ছিনতাই করে পালিয়ে প্রাইভেট কারযোগে পালিয়ে যায়। এ ব্যাপারে গোলাপগঞ্জ থানায় একটি মামলা যার নম্বর-০৬ তাং-১৯/০৪/২০১৭খ্রিঃ ধারা-দ্রুত বিচার আইন ৪(১) তৎসহ দঃ বিঃ ৩২৪ দায়ের করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত