সিলেটটুডে ডেস্ক

২১ মে, ২০১৭ ২৩:০৭

ব্রাক ইউনিভার্সিটির শিক্ষার্থীদের উদ্যোগে সুনামগঞ্জে ত্রাণ বিতরণ

ব্রাক ইউনিভার্সিটির ক্যাস্পার (একটি সামাজিক সংঘটন) এর উদ্যোগে দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বণ্যাকবলিত এলাকার ১৫০ জন কৃষকদের মধ্যে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়। 

১৯ মে (শুক্রবার) এই ত্রাণ বিতরণ করা হয়।

 

ত্রাণ বিতরণের পূর্বে এলাকার তরুণ সমাজসেবক মিজানুর রহমানের সভাপতিত্বে এবং সিলেট এম সি কলেজ শিক্ষার্থী ও সূর্যোদয় ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন খান এর পরিচালনায় এক আলোচনা সভায় অনুষ্টিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন ব্রাক ইউনিভার্সিটির লেকচারার ফয়সল মোবারক, ব্রাক ইউনিভার্সিটির ফার্মেসী বিভাগের ছাত্র ও ক্যাস্পার এর সহ-সভাপতি আব্রাহান নূর আহমেদ নাসিফ, সিলেট জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য মোঃ সাইদুল ইসলাম, ব্রাক ইউনিভার্সিটির ছাত্রী ও এডভান্সার ক্লাব এর সাবেক সহ-সভাপতি জারা তাসনিম, ক্ষুদ্র প্রয়াস এর জাকারিয়া হুসাইন অমির ও ব্রাক ইউনিভার্সিটির ছাত্র তাহমিদ খোরশেদ।

বক্তারা সরকারের পাশাপাশি সমাজের বিভিন্ন স্তরের মানুষকে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান করেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যাস্পার এর সহ-সভাপতি আমিন সাজিদ, যুগ্ম-সাধারণ সম্পাদিকা মাইরিন আফরোজ উম্মি সহ ব্রাক ইউনিভার্সিটির ২৩ জন শিক্ষার্থীর প্রতিনিধি দল, পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সদস্য ইকবাল মিয়া, মহিলা সদস্য সুলেকা রানী দত্ত, সদস্য উসমত আরা বেগম, সূর্যোদয় ফাউন্ডেশন সিলেট এর সাবেক সহ সভাপতি জুনেদ আহমেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত