বিশ্বনাথ প্রতিনিধি

২২ মে, ২০১৭ ১৮:২১

রমজান উপলক্ষ্যে বিশ্বনাথে খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র রমজান মাসকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ সদর ও অলংকারী ইউনিযনের ৫টি গ্রামের ৯২জন অসহায় ও দরিদ্রদের মধ্যে নগদ অর্থ ও ফ্যামিলি ফুড প্যাক বিতরণ করা হয়েছে।

‘আন্-নিয়ামাত উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে জানাইয়া, নোয়াগাঁও, শিমুলতলা, টুকেরকান্দি ও কামালপুর গ্রামের ৯২জনের প্রত্যেককে নগদ ৫০০টাকা, ২০কেজি চাল, ১০কেজি পেয়াজ, ৩কেজি মসুর ডাল, ২কেজি ছোলা, ১কেজি আদা, ২ কেজি খাজুর ও ৫লিটার সয়াবিন তেল দেওয়া হয়। সোমবার (২২মে) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে শিমুলতলা গ্রামের জামেয়া ইসলামিয়া হাজী আব্দুস সাত্তার মহিলা মাদ্রাসা মিলনায়তনে এ ফ্যামিলি ফুড প্যাক বিতরণ করা হয়।

রমজানের ফ্যামিলি ফুড বিতরনী উপলক্ষে আলোচনা সভা ও দোওয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপ-মহাদেশের প্রখ্যাত শায়েখ আল্লামা নূরুল ইসলাম মইজপুরী। প্রধান অতিথির বয়ানকালে তিনি বলেন, দেশ ও দশের কল্যাণে কাজ করার পাশাপাশি ইসলামী শিক্ষায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে ‘আন্-নিয়ামাত উইমেন্স এডুকেশন ট্রাস্ট ইউকে’।

প্রাক্তণ মেম্বার হাজী আব্দুল মন্নানের সভাপতিত্বে ও ট্রাস্টের বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আকবর হোসেন কিসমতের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক হাজী আব্বাস খান, হাজী আব্দুল মতলিব, সাবেক ইউপি সদস্য হাজী আব্দুল মান্নান, স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম দুলাল, মাদ্রাসার মুহতামীম মাওলানা হাবিবুর রহমান, তোতা মিয়া ও আছাব আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রেজাউল হক রাজু।

এসময় ট্রাস্টের বাংলাদেশ শাখার সভাপতি হাজী আব্দুল হক, কার্যনির্বাহী সদস্য আব্দুর রহমান, আব্দুল মালিক, আঙ্গুর আলী, আছকর আলী আক্কল, ছুফিয়ান আহমদ, দেলোয়ার হোসেন সজিবসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত