সিলেটটুডে ডেস্ক

০২ মে, ২০১৮ ১৭:১৪

সিলেট জেলা বেসরকারি শিক্ষক ফোরামের সভা অনুষ্ঠিত

বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম সিলেট জেলা শাখার এক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ মে) সকাল ১১টায় সিলেট নগরীর চৌহাট্টাস্থ ভোলানন্দ উচ্চ বিদ্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

সিলেট জেলা সভাপতি মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক দেবব্রত সাহার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর সভাপতি বাহার উদ্দিন আকন্দ, জেলা শাখার সহসভাপতি বদিউল আলম, রঞ্জিত কুমার, স্বপন কুমার দাস, সাজিদ আলী ও মুয়ীনুল ইসলাম, সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মতিন, আব্দুল বাছিত, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আহমদ হোসেন, মহিলা সম্পাদক মরিয়ম বেগম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা সাধারণ সম্পাদক রাসেন্দ্র নারায়ণ তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, বিশ্বনাথ উপজেলা সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া প্রমুখ। এছাড়াও বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, বিগত জানুয়ারি মাসে অনশন চলাকালে সচিবদের দেয়া প্রতিশ্রুতি বৈশাখী ভাতা ও ৫% ইনক্রিমেন্টের ঘোষণা বাস্তবায়নের জন্য জোর দাবি জানাই।

নেতৃবৃন্দ রমজান পরবর্তীতে সিলেট থেকে ঘোষণা বাস্তবায়নে আন্দোলন গড়ে তুলার আহবান জানান। সভায় কেন্দ্রীয় নবনির্বাচিত সভাপতি সাঈদুল হাসান সেলিমকে অভিনন্দন জানানো হয়। এছাড়াও সভায় প্রতিটি উপজেলা কমিটির কার্যক্রম গতিশীল করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত