স্পোর্টস ডেস্ক

০১ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৫৬

রফিক ঝড়ে উড়ে গেলো পাইলট বাহিনী

জাতীয় দলের এক সময়ের দুই সতীর্থ আজ ছিলেন প্রতিপক্ষ। সেই লড়াইয়ে রফিক ঝড়ে উড়ে গেলো পাইলট বাহিনী। জাতীয় দলের সাবেক উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলটের দলকে হারিয়ে দিয়েছে এক সময়ের দেশ সেরা অলরাউন্ডার মোহাম্মদ রফিকের দল।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) শুরু হয়েছে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল। আর প্রথম দিনই জমে উঠেছে ব্যাট-বলের লড়াই। উদ্বোধনী খেলায় খালেদ মাসুদ পাইলটের দল রেনেসাঁ রাজশাহীকে ৮ উইকেটে হারিয়েছে মোহাম্মদ রফিকের ঢাকা মেট্রো। অসাধারণ অলরাউন্ড পারফর্ম করেছেন রফিক।

কার্নিভালের প্রতিটি ম্যাচ ১৬ ওভার হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে এ ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ৮ ওভারে। টস হেরে ব্যাটিংয়ে নেমে ৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫০ রান করে রেনেসাঁ রাজশাহী। সবোর্চ্চ ১৯ রান করেন হান্নান সরকার ১৯। রফিকুল ইসলাম করেন ১৮ রান।

বল হাতে রাজশাহীর স্কোরটাকে নিয়ন্ত্রনে রেখেছেন রফিক। বল হাতে ২ ওভারে মাত্র ৮ রান দিয়ে নিয়েছেন এক উইকেট। এছাড়া খালেদ মাহমুদ সুজন ও আহমেদ তিমির একটি করে উইকেট নেন।

৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৪.৫ ওভারে জয় তুলে নেয় ঢাকা মেট্রো। দলের পক্ষে সর্বোচ্চ ২৩ রান করেন মনিরুজ্জামান। মাত্র ৮ বলে ২২ রানের ঝড়ো ইনিংস খেলেন মোহাম্মদ রফিক।

রাজশাহী রেনেসাঁর আলমগীর কবির ও মুশফিকুর রহমান বাবু একটি করে উইকেট পান।

আপনার মন্তব্য

আলোচিত