স্পোর্টস ডেস্ক

২৬ নভেম্বর, ২০১৬ ১৮:৪৫

সাকিব নৈপুণ্যে মাশরাফির হার

নামের পাশে ভিক্টোরিয়ানস লেখা থাকলেও তার প্রতি যেন ঠিক সুবিচার করতে পারছে না কুমিল্লা। সেই ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ানস। এবার সাকিবের ঢাকা ডায়নামাইটসের কাছে তারা হেরে গেছে ৩২ রানে।

শনিবার (২৬ নভেম্বর) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকার দেয়া ১৭১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৩৮ রান তুলতে পেরেছে কুমিল্লা।

কুমিল্লার ওপেনার খালেদ লতিফ ছাড়া তেমন উল্লেখযোগ্য স্কোর করতে পারেননি আর কেউ। লতিফ করেছেন ৩৩ বলে ৩৮ রান। এছাড়া শেহজাদ ২২, শান্ত ১৭ ও তানভির ১৪ রান করেন। বড় পার্টনারশিপ গড়তে না পারায় ২ উইকেট হাতে রেখে জয় থেকে ৩২ রান দূরেই থেমে যায় কুমিল্লার ইনিংস।

ঢাকার বোলার ব্রাভো ৩২ রান দিয়ে তুলে নিয়েছেন লতিফ, শেহজাদ ও মাশরাফির উইকেট।

এর আগে ব্যাট করতে নেমে অধিনায়ক সাকিবের অপরাজিত ৪১, সাঙ্গাকারার ৩৩, জয়াবর্ধনের ৩১, মোসাদ্দেকের ২৫ ও মারুফের ২২ রানের সুবাদে ৪ উইকেটে ১৭০ রানের লড়াকু স্কোর করে ঢাকা ডায়নামাইটস। কুমিল্লার রশিদ ২টি এবং তানভির ও নাবিল পান একটি করে উইকেট।

ব্যাটিংয়ে অপরাজিত ৪১ রানের সাথে বোলিংয়ে ১ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন সাকিব আল হাসান।

সংক্ষিপ্ত স্কোর:
ঢাকা ডায়নামাইটস: ২০ ওভারে ১৭০/৪ (মারুফ ২২, সাঙ্গাকারা ৩৩, জয়াবর্ধনে ৩১, সাকিব ৪১*, মোসাদ্দেক ২৫, প্রসন্ন ১১*; মাশরাফি ০/৩১, শান্ত ০/১০, শরিফ ০/৪০, তানভির ১/৩৬, নাবিল ১/১৬, রশিদ ২/২৬, আল আমিন ০/৮)।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: ২০ ওভারে ১৩৮/৮ (শান্ত ১৭, লতিফ ৩৮, ইমরুল ৯, শেহজাদ ২২, লিটন ৫, মাশরাফি ১০, তানভির ১৪, রশিদ ৩, আল আমিন ৯*, শরিফ ২* ; আবু জায়েদ ১/২০, শহীদ ১/৬, সাকিব ১/৩০, ব্রাভো ৩/৩২, প্রসন্ন ১/৩০, সানজামুল ০/১১, নাসির ১/৪, মোসাদ্দেক ০/৩)।

ফল: ঢাকা ডায়নামাইটস ৩২ রানে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: সাকিব আল হাসান

 

 

আপনার মন্তব্য

আলোচিত