স্পোর্টস ডেস্ক

২৫ জুন, ২০১৭ ২৩:২৭

নাড়ির টানে গ্রামের বাড়িতে টাইগারদের ঈদ

অনেক সময় খেলা থাকায় পরিবারের সঙ্গে ঈদ করতে পারেন না জাতীয় দলের ক্রিকেটাররা। এবার চ্যাম্পিয়ন্স ট্রফির শেষের পরের সিরিজের আগে বেশ লম্বা সময়। সব ক্রিকেটাররাই তাই এবার নাড়ির টানে ফিরে গেছেন গ্রামে, স্বজনের কাছে।

দেশে থাকলে নড়াইলেই ঈদ করেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। ব্যতিক্রম হয়নি এবারও।  নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজ আদায় করার কথা রয়েছে তাঁর। বন্ধুদের নিয়ে আড্ডা দিয়েই কাটবে নড়াইলের কৌশিকের সময়।

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান চাঁদ রাতে মাগুরায় গিয়েছেন। সঙ্গে আছেন স্ত্রী শিশির ও কন্যা আলাইনা। স্ত্রীকে সঙ্গে নিয়ে চট্টগ্রামে ঈদ করতে গেছেন খান পরিবারের ছোট ছেলে তামিম।

চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে ইউরোপেই থেকে গিয়েছিলেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। ঘুরেছেন স্পেন, প্রিয় দল বার্সোলনার অনুশীলন দেখে ফুরফুরে মুশফিকের ঈদের আগের রাতেই দেশে ফেরার কথা। এবার ঈদ করবেন তিনি ঢাকাতেই। তবে ঈদের পরদিন তার বগুড়ায় যাওয়ার কথা রয়েছে।

এ ছাড়া অলরাউন্ডার নাসির হোসেন রংপুরে, পেসার রুবেল হোসেন বাগেরহাটে, সাতক্ষীরায় মুস্তাফিজুর রহমান, খুলনায় অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও উইকেটরক্ষক নুরুল হাসান সোহান, নাটোরে স্পিনার তাইজুল ইসলাম, বরিশালে পেসার কামরুল ইসলাম রাব্বি, মেহেরপুরে বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস, মুমিনুল ইসলাম কক্সবাজারে এবং ময়মনসিংহে মাহমুদউল্লাহ ও মোসাদ্দেক হোসেন সৈকতের ঈদ উদযাপন করবেন।

আপনার মন্তব্য

আলোচিত