স্পোর্টস ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৫০

নেইমার-এমবাপ্পের পায়ে পিএসজির গোল উৎসব

আগে থেকেই আছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার, আর ধারে যোগ দেওয়া কিলিয়ান এমবাপ্পে দিয়ে পিএসজি আক্রমণভাগ হয়ে ওঠেছে। আর এমন আক্রমণভাগ নিয়ে মেৎজকে ৫-১ গোলের বিধ্বস্ত করেছে পিএসজি।

শুক্রবার রাতে ফরাসি ক্লাবটির হয়ে নিজের প্রথম ম্যাচেই গোলের দেখা পেলেন এমবাপ্পে। গোল পেয়েছেন নেইমারও। আর তাতে করে মেৎজকে ৫-১ গোলে উড়িয়ে শীর্ষে নিজেদের স্থান মজবুত করেছে পিএসজি।

সম্প্রতি মোনাকো থেকে ধারে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। আগামী গ্রীষ্মে স্থায়ী চুক্তির সময় তার ট্রান্সফার ফি দাঁড়াবে ১৮০ মিলিয়ন ইউরো। তার সঙ্গে রয়েছেন ২২২ মিলিয়ন ট্রান্সফার ফি’তে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেয়া নেইমার। বিশ্বের সবচেয়ে দামি অ্যাটাকিং জুটি নিজেদের যোগ্যতার প্রমাণই দিল শুক্রবারের ম্যাচে।

৩১তম মিনিটে এডিনসন কাভানির গোলে এগিয়ে যায় পিএসজি। ছয় মিনিট পর স্বাগতিকদের সমতায় ফেরান রিভেইরে। ৫৬তম মিনিটে বেনোইত আসো-ইকোতোকে লাল কার্ড দেয়ার আগ পর্যন্ত পিএসজির বিপক্ষে ১-১ সমতায় ছিল মেৎজ।

তবে ১০ জনের দলে পরিণত হওয়ার পর আর পেরে ওঠেনি মেৎজ। তিন মিনিট পর অর্থাৎ খেলার ৫৯তম মিনিটে ২০ গজ দূর থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করে পিএসজিকে এগিয়ে নেন এমবাপ্পে।

৬৯তম মিনিটে নেইমারের গোলে ব্যবধানে বাড়ায় পিএসজি। ছয় মিনিট পর কাভানির ব্যক্তিগত দ্বিতীয় গোলে ব্যবধান ৪-১ এ উন্নীত হয়। নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার তিন মিনিট আগে মেৎজের কফিনে শেষ পেরেক ঠুকে দেন লুকা মৌরা।

পাঁচ ম্যাচে পাঁচটিতেই জিতে ফরাসি লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে পিএসজি।

আপনার মন্তব্য

আলোচিত