স্পোর্টস ডেস্ক

১৫ ফেব্রুয়ারি , ২০১৮ ১১:৫৬

এমেরি রেফারিকে দায় দিচ্ছেন!

নেইমারে নেওয়া শট লেগেছিল রেফারির মুখে, ওই শটের পর দুঃখপ্রকাশ করার কাহিনী শেষেও আলোচনায় থেকে গেছেন জিয়ানলুকা রচ্চি; যিনি রিয়াল মাদ্রিদ-পিসজির ম্যাচ পরিচালনা করেছিলেন। পিএসজির অভিযোগ বাজে রেফারিংয়ের শিকার হয়েছে তারা।

পিএসজি কোচ উনাই এমেরি অভিযোগটা করেই ফেলেছেন। ১১তমবারের মতো বার্নাব্যুতে এসে জয় না পেয়ে ফিরে যাওয়া এমেরি বললেন, বাজে রেফারিংই নাকি তাদেরকে হারিয়ে দিয়েছে এবার, ‘তার সিদ্ধান্তগুলো বিতর্কিত ছিল। আমরা যখন ভালো খেলছিলাম, তখনই প্রশ্নবিদ্ধ এক সিদ্ধান্তে (পেনাল্টি) থেকে ওরা ম্যাচে ফেরার শক্তি খুঁজে পেল। রেফারি আমাদের কোনো সাহায্যই করেনি। যখন ম্যাচ আবার আমাদের নিয়ন্ত্রণে, তখন ওরা ২-১ করে ফেলল। কিন্তু সম্ভবত একটা ফাউল হয়েছিল গোলের আগে। এরপর তো তৃতীয় গোল হলো।’

পিএসজির একটি পেনাল্টি না পাওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন এমেরি। বললেন, ‘আমরা ভালো খেলেছি। এ ফল আমাদের প্রাপ্য নয়। রামোসের হাতে একবার বলও লেগেছিল।’ ৫৪ মিনিটে আদ্রিয়ান রাবিয়োতের শট ডি-বক্সে রামোসের বাহুতে লেগেছিল। কিন্তু রামোসের হাত শরীরের সঙ্গে লেগে থাকায় এবং রামোস ইচ্ছাকৃতভাবে বল ছোঁয়ার কোনো চেষ্টা না করায় পেনাল্টি দেওয়া হয়নি।

ম্যাচে রিয়াল মাদ্রিদ পিএসজিকে ৩-১ গোলে হারায়। জোড়া গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, অপর গোলটি মার্সেলোর; পিএসজির হয়ে একমাত্র গোল করেছেন রাবিও।

আপনার মন্তব্য

আলোচিত