Advertise

স্পোর্টস ডেস্ক

১৪ মে, ২০২০ ১২:৩৮

ফুটবলার ডেলে আলীর বাড়িতে ডাকাতি

ছুরির মুখে নিজ বাড়িতেই ডাকাতির শিকার হলেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল টটেনহাম হটস্পারের তারকা ফুটবলার ডেলে আলী।

বুধবার উত্তর লন্ডনে স্থানীয় সময় সকালে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডেলে আলীর বাড়ি থেকে বিপুল পরিমাণ অর্থ ও মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায় ডাকাত সদস্যরা।

এই ঘটনায় বড় হতাহতের ঘটনা না ঘটলেও মুখে আঘাত পান ডেলে আলী।

বিজ্ঞাপন

বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, উত্তর লন্ডনে নিজ বাসভবনে অবস্থান করছিলেন ডেলে আলী। এ ফুটবল তারকার সঙ্গে ছিলেন তার ভাই ও কয়েকজন সহযোগী। বুধবার স্থানীয় সময় সকালে নিরাপত্তাবেষ্টনী টপকে দুজন দুষ্কৃতিকারী বাড়িতে ঢুকে পড়ে। এ সময় উপরতলায় সঙ্গীদের নিয়ে কার্ড খেলছিলেন এ ফুটবলার। আচমকা ছুরি দেখিয়ে হুমকি দিয়ে বাড়িতে থাকা অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করে ডাকাত সদস্যরা। এ সময় বাধা দিতে গেলে ডেলে আলী ও তার সঙ্গীদের মুখের উপরে আঘাত করে ডাকাতরা।

ডেইলি মেইলের খবরে বলা হয়, লুট হওয়া এই সম্পদের পরিমাণ প্রায় ৮৫ হাজার পাউন্ড।

এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছে স্থানীয় পুলিশ, ‘সিসি টিভি দেখে দুজনকে চিহ্নিত করা হচ্ছে। তদন্ত চলছে। ডেলে আলী ও তার পরিবার গুরুতর আহত হয়নি। এখন সুস্থ আছেন।’

এ ঘটনার পরপরই টুইটারেও সুস্থতার বিষয়টি নিশ্চিত করে ডেলে আলী জানিয়েছেন, ‘শুভাকাঙ্খীদের সবার বার্তার জন্য ধন্যবাদ। এটা একটা ভয়ানক অভিজ্ঞতা কিন্তু আমরা এখন সুস্থ আছি। সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ।’

এর আগে চলতি বছরের গেল মার্চ মাসে করোনার মধ্যে ডেলে আলীর সতীর্থ ফুটবলার ভার্টোনঘেনের নিজ বাড়িতে ডাকাত হামলার ঘটনা ঘটেছিল।

আপনার মন্তব্য

আলোচিত