কমলগঞ্জ প্রতিনিধি

১৭ জুন, ২০২০ ২০:০০

মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে ফলজ চারা ও সবজি বীজসহ চাল বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাগুরছড়া খাসিয়া পুঞ্জির ৬০টি পরিবারের মাঝে দেশীয় বিভিন্ন জাতের ফলজ গাছের চারা, নানা জাতের সবজি বীজ ও পুঞ্জিতে কর্মরত ১০টি শ্রমিক পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

জেলা প্রশাসক নাজিয়া শিরিন মাগুরছড়া খাসিয়া পুঞ্জির টানা তিন মাস স্বেচ্ছায় লকডাউনে থাকা খাসিয়া পরিবার সদস্যদের খোঁজ খবর নিতে এসে বুধবার (১৭ জুন) বেলা ১টায় মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে ফলজ গাছের চারা, সবজি বীজ ও চাল বিতরণ করেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভ‚মি) নাসরিন চৌধুরী, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী হাকিম সুমন চন্দ্র দাশ, মাগুরছড়া খাসিয়া পুঞ্জির মন্ত্রী (গ্রাম প্রধান) জিডিশন প্রধান সুচিয়াং প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, করোনা সংক্রমণকালে নিজ ঘরে থাকাটাই সবচেয়ে বেশী নিরাপদ। সে হিসেবে মাগুরছড়া খাসিয়া পুঞ্জির খাসিয়া পরিবারগুলো টানা তিন মাস স্বেচ্ছায় লকডাউনে ছিল। আর এখনও পর্যন্ত এ পুঞ্জির কোন পরিবার সদস্য অসুস্থ হয়নি। তাদের খোঁজ খবর নিতে এসে তাদের মাঝে ফলজ গাছের চারা, সবজি বীজ ও পুঞ্জিতে অবস্থান নিয়ে ১০টি দরিদ্র শ্রমিক পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত