জুড়ী প্রতিনিধি

০৮ ডিসেম্বর, ২০২০ ১৯:৪২

জাকির আওয়ামী লীগের উপ কমিটির সদস্য হওয়ায় জুড়ীতে মিষ্টি বিতরণ

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় তার বাড়ি মৌলভীবাজারের জুড়ীতে তার অনুসারীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট সহ এলাকায় মিষ্টি ও বিতরণ করছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা।

গত ৭ ডিসেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ও শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ কমিটির সদস্য সচিব শামসুন নাহার চাপাঁ সাক্ষরিত ৪০ সদস্য বিশিষ্ট কমিটির ৯ নং সদস্য মনোনীত করা হয় তাকে। কমিটির কপি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর জুড়ী ক্যাম্প চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির দারার পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়। ৮ ডিসেম্বর মঙ্গলবার জুড়ী উপজেলা প্রেসক্লাব চত্বরে তার অনুসারীরা মিষ্টি বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, যুগান্তর প্রতিনিধি মন্জুরে আলম লাল, ফুলতলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাহবুব আলম রওশন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমদ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মর্তুজা আলী, এশিয়ান টিভির রিপোর্টার, চলচ্চিত্রকার সায়েম জাফর ইমামী, উপজেলা ফাউন্ডেশনের সভাপতি কামরুল হোসেন পলাশ, সাংবাদিক জাকির মনির, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সুমন,
মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ূন রশীদ রাজী, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান নোমান, সহ সম্পাদক ইকবাল খান, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো বেলাল হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমরান আহমদ, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এ আর সাজেদ প্রমুখ।

পূর্বজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সালেহ উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্যদের যথাযথভাবে মূল্যায়ন করেন তার প্রমাণ এটি।

আপনার মন্তব্য

আলোচিত