ওসমানীনগর প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০২০ ০০:৩৮

বাংলাদেশ কারো দানে পাওয়া নয় : শফিক চৌধুরী

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়মীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বাংলাদেশ কারো দানে পাওয়া নয়। এক সাগর রক্ত ত্রিশ লক্ষ শহীদ আর ২ লক্ষ মা বোনদের ইজ্জতের বিনিময়ে স্বাধীনতা ও বাংলাদেশ নামক রাষ্ট্র আমরা পেয়েছি।

স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশের বিরোধীতা যারা করেছিল সেই পাকিস্তানীদের প্রেতাআত্মারা মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁকে স্বপরিবারে হত্যা করে। ১০ বছরের শেখ রাসেলও ঘাতকদের হাত থেকে রক্ষা পায়নি। তারা চেয়েছিল বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এ দেশকে পাকিস্তান বানাতে কিন্তু মহাল আল্লাহতায়ালা অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে গেলেন। আজ বঙ্গকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। বিশ্বের নিকট শেখ হাসিনা ও বাংলাদেশ একটি রোল মডেল।

তিনি বুধবার (৯ ডিসেম্বর) বুধবার রাতে উপজেলার গোয়ালাাবাজরের একটি রেস্টরেন্টে অনলাইন ভিত্তিক বাংলাদেশ টু লন্ডন টিভি চ্যানেলের প্রতিনিধিদের মধ্যে আউডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।    

বাংলাদেশ টু লন্ডন টিভির উপদেষ্টা উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়ার সভাপতিত্বে ও মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি উমরপুর ইউপি চেয়ারম্যান গোয়ালাম কিবরিয়া, সহ-সভাপতি আলাউর রহমান আলা, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, কোষাধ্যক্ষ শাহ নূরুর রহমান শানুর, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, যুক্তরাজ্যের কাউন্সিলর ফলিক আহমদ চৌধুরী ছালিক ও জেলা যুবলীগের সাবেক সদস্য কিবরিয়া মিয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ টু লন্ডন টিভির এ্যাডমিন তাহের আহমদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল খালিক, সৈয়দ নেছাওর আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক চঞ্চল পাল, আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য বেলাল আহমদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল মতিন, সাংস্কৃতিক সম্পাদক রনিক পাল, বাংলাদেশ টু লন্ডন টিভির প্রতিনিধি আহমেদ মালিক ও রাজন দেব প্রমূখ।

যুক্তরাজ্য প্রবাসী তরুণ কমিউনিটি নেতা রুহুল হোসাইনের প্রতিষ্ঠিত বাংলাদেশ টু লন্ডন টিভির মাধ্যমে বাংলাদেশ সরকারের উন্নয়নমূল সংবাদ সহ নিরেপক্ষ সংবাদ প্রচারের আহ্বান জানান অনুষ্ঠানে আগত অতিথিগণ। অনুষ্ঠানে প্রধান অতিথি সহ আমন্ত্রীত অতিথিগণের হাত থেকে বাংলাদেশ টু লন্ডন টিভির প্রতিনিধিরা আইডি কার্ড গ্রহণ করেন। বাংলাদেশ টু লন্ডন টিভির পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মরক ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত