জৈন্তাপুর প্রতিনিধি

১২ ডিসেম্বর, ২০২০ ২৩:৫২

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর : জৈন্তাপুরে উপজেলা প্রশাসনের প্রতিবাদ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে জৈন্তাপুরে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহনে প্রতিবাদ সভা হয়েছে।

এতে সভাপতিত্ব করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভিন। শনিবার উপজেলা পরিষদ হলরুমে এই সভা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুলেমান আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন আলী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসাইন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ.কে আজাদ ভূইয়া, উপজেলা প্রকৌশলী রমেন্দ্র হোম চৌধুরী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুল্লাহ আল মাসুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সালাউদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল তালুকদার, উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন, জনস্বাস্থ্য প্রকৌশলী রাসেল ভূইয়া, সহকারী প্রোগ্রামার অহিদুজ্জামান, উপ সহকারী প্রকৌশলী এ.জেড এম তানভির, গৌতুম চন্দ্র সূত্র ধর, কৃষি বিভাগের সমর মোহন ধর, শহিদুল ইসলাম, ইসমাইল আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। যে মহান ব্যাক্তি নিজের জীবন দিয়ে আমাদের এই মাতৃভূমিকে স্বাধীন করে দিয়েছিলেন, সেই মহা বীরের প্রতি অসম্মান কোনো জাতিই মেনে নিতে পারে না। কেউ চাইলেও ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে পারবে না। আমরা আজ যে বিষয় নিয়ে প্রতিবাদ করছি, তা জাতি হিসেবে আমাদের জন্যেও এটা একটা কলংক। কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের উপযুক্ত প্রতিশোধ নিতে না পারলে ভবিষ্যতে আমাদেরকে চরমভাবে মূল্য দিতে হবে। যে দুস্কৃতিকারীরা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের বাংলাদেশে থাকার কোন অধিকারই নেই।’

আপনার মন্তব্য

আলোচিত