নিজস্ব প্রতিবেদক

১৩ ডিসেম্বর, ২০২০ ২১:১৩

সিলেটের বিভিন্ন স্থানে র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

সিলেট বিভাগের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে গত শনিবার (১২ নভেম্বর) গাঁজা, ভারতীয় বিড়িসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক ও বিশেষ ক্ষমতা আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করেছে।

র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জামালগঞ্জ : শনিবার দুপুরে সুনামগঞ্জের জামালগঞ্জ থানা এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ আব্দুর রহমান (২০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। আব্দুর রহমান ওই থানার কাশিপুর থানার মৃত তাহের মিয়ার ছেলে। র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ কোম্পানির অধিনায়ক লে. কমান্ডার ফয়সল আহমেদ।

রাজনগর : শনিবার রাত ৮টার দিকে মৌলভীবাজার জেলার রাজনগর থানার কদমহাটা বাজারে অভিযান চালিয়ে ভারতীয় ১ লাখ ১ হাজার বিড়িসহ কাপ্তান মিয়া (৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। কাপ্তান জেলার কদমহাটা গ্রামের মৃত লেবু মিয়ার ছেলে। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি।

শায়েস্তাগঞ্জ : শনিবার সন্ধ্যা ৬টার দিকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পুরাসুন্দা চৌমুহনী এলাকা থেকে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এনাম হাসান (২৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এনাম ওই থানার লাদিয়া গ্রামের আজমান মিয়ার ছেলে। এসময় দুটি মোবাইল জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর মেজর আহমেদ নোমান জাকি।

আপনার মন্তব্য

আলোচিত