সুনামগঞ্জ প্রতিনিধি

৩০ এপ্রিল, ২০২৪ ২০:৩৯

সুনামগঞ্জে ধর্ষণের পর কলেজ ছাত্রীকে খুন, অভিযুক্ত গ্রেপ্তার

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ধর্ষণের পর কলেজ ছাত্রীকে হত্যা মামলার আসামি লিটন আহমদ (২০)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোরে ৫ নং পান্ডারগাঁও ইউনিয়নের চেঙ্গাইয়া গ্রাম থেকে আটক করা হয়। আটককৃত আসামি সুনামগঞ্জ সদর উপজেলার বল্লভপুর গ্রামের খলিল আহমেদের ছেলে। নিহত কলেজ ছাত্রীর নাম তমা আক্তার (১৮) দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও গ্রামের ফরিদ মিয়ার মেয়ে।

 এ নিয়ে বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. এহসান শাহ।

সংবাদ সম্মেলনে জানান, সোমবার সন্ধ্যার পর বিদ্যুৎ ছিল না পান্ডারগাঁও গ্রামে।  নিহতের বাবা ফরিদ আহমদ ও তার স্ত্রী তখন বাড়িতে ছিলেন না। ফরিদ আহমদ ও তার ছোট ছেলে বাজারে ছিলেন। তখন কোন এক সময়ে আসামি লিটন বাড়িতে ঢুকে তমাকে ধর্ষণ করে শ্বাসরোধ করে হত্যা করে। যার আলামতও পুলিশ পেয়েছে।

ঘটনার ৮ ঘন্টার মধ্যেই আসামিকে আটকের বিষয়ে পুলিশ সুপার মো. এহসান শাহ জানান, ঘটনার পর থেকেই আমাদের পুলিশের টিম অনুসন্ধানে নেমে যায় অভিযোগে বাদী তমার বাবা তাদের বাসার সাধারণ মোবাইল সেটসহ সীম না পাওয়ার বিষয়টি উল্লেখ্য করলে আমরা ডিজিটাল ডিভাইসের ব্যবহারের মাধ্যমে অনুসন্ধান চালিয়ে লিটনকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস বললেন, তমার নাকে-মুখে রক্ত ছিল। পায়জামা খোলা ছিল। মরদেহ খাটের খুঁটিতে এমনভাবে রশি দিয়ে ঝুলানো ছিল, যে এভাবে কেউ ফাঁস লাগতে পারে না। পুলিশের সন্দেহ হয় যে তমাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। রাতেই মামলা নেওয়া হয়। প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার সকালেই লিটনকে গ্রেপ্তার করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত