জগন্নাথপুর প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর, ২০১৬ ২২:১৩

জগন্নাথপুরে ইসলামী ব্যাংকে ৮ঘন্টার ভোগান্তি

সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলা ইসলামী ব্যাংকের শাখায় রেমিটেন্সের টাকা উত্তোলনে ৮ ঘন্টার ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা। অর্থ সংকটের কারণে বুধবার গ্রাহকদের এ ভোগান্তি পোহাতে হয়েছে বলে ব্যাংক সংশ্লিষ্টরা জানান।

জানা যায়, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে প্রবাসে থাকা লোকজন দেশে থাকা আত্মীয়-স্বজনদের কোরবানির পশুসহ পরিবার পরিজনদের ঈদের কেনাকাটার করতে বিভিন্ন ব্যাংকের মাধ্যমে টাকা পাঠিয়ে থাকেন। তারই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে গোপন নাম্বার ও অ্যাকাউন্টের মাধ্যমে জগন্নাথপুরস্থ ইসলামী ব্যাংক শাখায় টাকা উত্তোলনে গ্রাহকদের বিড়ম্বনায় পরতে হয়।

উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা গ্রাহকরা তাদের আত্মীয়দের পাঠানো টাকা উত্তোলনের জন্য অপেক্ষায় থাকা অবস্থায় দুপুর থেকে ব্যাংকের কাউন্টারে টাকার সংকট দেখা দেয়। এতে গ্রাহকেরা উত্তেজিত হয়ে পড়েন। পরে ইসলামী ব্যাংকের জগন্নাথপুর শাখার ব্যবস্থাপক আবুল বাশার সান্ত্বনা দিয়ে প্রায় ৮ ঘণ্টা পর সন্ধ্যা ছয়টার দিকে সিলেট থেকে টাকা এনে গ্রাহকদের মধ্যে বণ্টন করেন। অনেক দূর দূরান্ত থেকে আসা গ্রাহকেরা টাকা নিয়ে বাড়ি ফিরতে মারাত্মক নিরাপত্তাহীনতায়ও পরতে হয় বলেন জানান গ্রাহকেরা।

ইসলামী ব্যাংক জগন্নাথপুর শাখার ব্যবস্থাপক আবুল বাশার গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ক্যাশ কাউন্টারে পর্যাপ্ত পরিমাণ টাকা না থাকায় গ্রাহকরা বিড়ম্বনার শিকার হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত