নিজস্ব প্রতিবেদক

০২ ডিসেম্বর, ২০১৬ ১৫:৫০

হিন্দু মহাজোটের মানববন্ধনে মন্ত্রী ছায়েদুলের বহিষ্কার দাবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুদের ওপর ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাঁওতালদের ওপর হামলাসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা, ধর্মীয় উপাসনালয় ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সিলেটে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট। মানববন্ধন থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হককে মন্ত্রীসভা থেকে বহিষ্কারের দাবি জানানো হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২ ডিসেম্বর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলার সভাপতি অ্যাডভোকেট মিলন ভট্টাচার্যের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সুজিত দাশের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগরের সভাপতি অ্যাডভোকেট সুশীল চন্দ্র দাশ, জেলার সাধারণ সম্পাদক অদীন্দ্র দেব, সহ-সভাপতি দুলাল সরকার, মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক লিটন রায়, সহ-সম্পাদক ডা. পান্না লাল দেব, ছাত্র মহাজোটের সভাপতি রুপন দে, সাধারণ সম্পাদক অনু দে, বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি নীল মনি ধর, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্রীমতী জয়মতি বিশ্বাস, সুনীল বৈষ্ণব, পুর্নচরণ গঞ্জু, অরুন দেব নাথ, নান্টু ঘোষ, ডা. প্রদিপ চন্দ্র নাথ, সুবল দেব নাথ, বিমানবন্ধর থানার সভাপতি মুরুলী চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক গৌরা নাথ, নভেন্দু দেব, অমল ধর, অঞ্জু রানী বিশ্বাস, নৃপেন্দু দাস, সজিব চৌধুরী, ছাত্র মহাজোট জেলা শাখার সভাপতি দিবাকর দাস, দিপংকর সরকার, মোহিত দাস, সুরজিত দেব, শ্যামল দাস, রিংকু তালুকদার, মিশু দাস, গুনসিন্ধু দেব নাথ সুমন, উৎপল দাস, মৃদুল দাস, সুদিপ দাস, রাহুল রায়, সুনীল দেব, ভ’বন কৃঞ্চ গোয়ালা, শুভ্রদত্ত, সুমন ঘোষ, বিপু দাস, অভি দাস, ক্লিনটন বৈদ্য, রিপন সূত্রধর, রাজেস চক্রবর্তী, রাজর সূত্রধর প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের বিভিন্ন স্থানে ধর্মীয় উপাসনালয় ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের সাথে জড়িত অপরাধিদের আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করতে হবে, নাসিরনগরের সংখ্যালঘুদের পুনর্বাসন করতে হবে এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে অবিলম্বে বহিষ্কার করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত