বড়লেখা প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০১৮ ১৮:১৯

বড়লেখায় ভারতীয় মদসহ গ্রেপ্তার ১

মৌলভীবাজারের বড়লেখায় ১০ বোতল ভারতীয় মদসহ মো. সুহেল আহমদ (২৪) নামে এক মদ বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া এলাকায় মদ বিক্রির সময় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুহেল শাহবাজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের হারিছ আলীর পুত্র। এ ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) এই মামলায় সুহেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মিঠুন রঞ্জন দাসের নেতৃত্বে পুলিশ আতুয়া এলাকায় অভিযান চালায়। এ সময় স্থানীয় একটি মুদি দোকানের সামনে আমদানি নিষিদ্ধ ভারতীয় মদ বিক্রিকালে সুহেল আহমদকে গ্রেপ্তার করা হয়। তল্লাশি করে চটের বস্তা থেকে ১০ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ জব্দ করে পুলিশ।

এ ঘটনায় উত্তর শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন বাদী হয়ে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২ (গ) ধারায় থানায় এজাহার দিয়েছেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান ভারতীয় মদসহ একজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় বলেন, ‘মদসহ গ্রেপ্তারের ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত