নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৬

‘পুরুষের পাশাপাশি নারীরা ডিজিটাল বাংলাদেশ গড়তে ভূমিকা রাখবে’

সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে বিকশিত করে। শিক্ষার পাশাপাশি ছুটে চলা জীবনে একটুখানি বিরতিতে খেলাধুলার বিকল্প আর কিছু হতে পারে না। পাশাপাশি শারীরিক ও মানসিক কিছুটা প্রশান্তি ও বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৮ এ উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি আরো বলেন, এই প্রাচীনতম বিদ্যালয়ের জন্য আমার যতটুকু সহযোগিতার প্রয়োজন তা করে যাবো। পুরুষের পাশাপাশি নারীরা শিক্ষিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশেষ ভূমিকা রাখবে।

কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান গোলাম রব্বানী চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক কামরুন নাহার শফিক ও আনোয়ারা বেগমের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাফায়াত মুহাম্মদ শাহেদুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরা ঘোষ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আহমেদ হান্নান, আব্দুল হান্নান খান আনোয়ার, মো. ফজলুল হক চৌধুরী, মো. খুর্শেদ, নাজেহা পারভীন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সুমাইয়া আক্তার, গীতা পাঠ করেন অনন্যা দাস ঐশি, বাইবেল পাঠ করেন ছবি স্নাল, ত্রিপিটক পাঠ করেন পুষ্পতা বড়ুয়া।

আপনার মন্তব্য

আলোচিত