নবীগঞ্জ প্রতিনিধি

২৭ জানুয়ারি, ২০১৮ ১৫:৪৮

নবীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা শহরতলীর হালিতলা গ্রামে এক বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা ঘরের স্টিল ও কাঠের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা ৫ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, দামী মোবাইল ফোন ও প্রয়োজনীয় জিনিসপত্র সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়।

শুক্রবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে নবীগঞ্জ ডিগ্রী কলেজের (অব.) অধ্যাপক সিরাজুল ইসলামের বাসায় এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে শনিবার সকালে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সূত্রে জানা যায়, নবীগঞ্জ শহরতলীর হালিতলা প্রাথমিক বিদ্যালয়ের পাশে নবীগঞ্জ ডিগ্রী কলেজের (অব.) অধ্যাপক সিরাজুল ইসলামের বাসায় ওই রাত আনুমানিক ৪টার দিকে ৪/৫ সদস্যের একদল ডাকাত হানা দেয়। তারা কৌশলে প্রথমে স্টিলের দরজার তালার অংশ কেটে ভিতরের কাঠের দরজার লক ও কাঠ ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ঘরে থাকা বাসার মালিকের নিকটাত্মীয় এক প্রাইমারী স্কুলের শিক্ষক জামিল আহমেদ নামের লোককে হাত ও মুখ দুটি গামছা দিয়ে বেঁধে প্রায় আধা ঘণ্টা সময় ওই বাসার প্রতিটি কক্ষ তছনছ করে স্টিলের আলমারিতে থাকা ৫ ভরি স্বর্ণ, নগদ ৩০ হাজার টাকা, ৩টি দামী মোবাইল ফোন ও প্রয়োজনীয় কাগজ পত্র লুট করে নিয়ে যায়।

বাসায় থাকা শিক্ষক জামিল আহমেদ জানান, ওই রাতে বাসার মালিক সিরাজুল ইসলাম সপরিবারে আত্মীর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেই সুবাদে ডাকাত দল দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তার হাত ও চোখ মুখ বেধে সবকিছু লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে বাসার মালিক সিরাজুল ইসলামের সাথে আলাপকালে তিনি বলেন, ওই রাতে তিনি সপরিবার নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। এই সুযোগে ডাকাতরা এ ঘটনা ঘটিয়ে উল্লেখিত মালামাল নিয়ে গেছে।

এ ঘটনায় নবীগঞ্জ থানার এসআই খবির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যান তবে ডাকাতির কোন আলামত পাওয়া যায়নি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চুরির ঘটনা হতে পারে এবং তালা ভাঙ্গার কথা অস্বীকার করলেও তিনি গ্রিলের তালা কেটে চুরেরা ঘরে প্রবেশ করেছে বলে স্বীকার করেন।

আপনার মন্তব্য

আলোচিত