সিলেটটুডে ডেস্ক

২৭ জানুয়ারি, ২০১৮ ১৭:২৫

গোলাপগঞ্জের বাঘায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির ১ ফেব্রুয়ারি

গোলাপগঞ্জ উপজেলার বাঘা ক্লাসিক্যাল সেন্টারে ১ ফেব্রুয়ারি দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (ইউকে) আয়োজিত এক মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান ও সংগঠনের বাঘা ইউনিয়ন কমিটির সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে এ সভায় প্রবাসী নেতৃবৃন্দ আরো জানান, অভিজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে কয়েকটি মেডিকেল টিম দরিদ্র ও অসহায় রোগীদের চিকিৎসা সেবা ও ওষুধপত্র প্রদান করবেন। এছাড়া চক্ষু শিবিরে বাছাইকৃত রোগীদের অপারেশনের ব্যবস্থা নেয়া হয়েছে। ইতিমধ্যে অপারেশনের জন্য ভার্ড চক্ষু হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলোচনা হয়েছে।

নেতৃবৃন্দ আরো জানান, ২০১২ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে প্রবাসীরা এলাকার অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে নানাবিধ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। নিকট ভবিষ্যতে স্বাস্থ্যসেবা ও শিক্ষা খাতে এসোসিয়েশনের কার্যক্রম আরো বাড়ানোর লক্ষ্যে বেশ কিছু পদক্ষেপ নেয়া হয়েছে জানিয়ে তাঁরা স্থানীয় নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সভাপতি লায়েকুল ইসলাম, উপদেষ্টা আব্দুস সালাম, সহ সভাপতি মুজিবুর রহমান ও এনাম উদ্দিন, যুগ্ম্ সম্পাদক শফিউল ইসলাম শাহীন প্রমুখ।

এছাড়া স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ছানা মিয়া, সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ূন ইসলাম কামাল, সালাম-মকবুল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুস সালাম, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, জেলা পরিষদ সদস্য সুহেদ আহমদ, এসএ টিভি সিলেট জেলা প্রতিনিধি আব্দুল আলিম শাহ, বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, মাওলানা আব্দুর রকিব, সমাজসেবী বাহাউদ্দিন, অর্জুমন্দ আলী, সাহেদ আহমদ চৌধুরী, বাহাউদ্দিন মেম্বার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ এম এ সালাম।

আপনার মন্তব্য

আলোচিত