সিলেটটুডে ডেস্ক

০৪ মার্চ, ২০১৮ ১২:১২

হামলার ঘটনায় অভিযোগ দায়ের

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যাম্পাসে অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবারর রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন এই অভিযোগ দায়ের করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, অভিযোগ দায়ের হয়েছে, এখনো মামলা হিসেবে রেকর্ড হয়নি। তদন্ত চলছে। অভিযোগে অজ্ঞাত একজনকে আসামি করা হয়েছে।

অভিযোগ দায়েরের সময় ঘটনার সময় থাকা শাবিপ্রবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক রিতেশ্বর তালুকদার এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের ভাষ্য নেওয়া হয়েছে।

এদিকে হামলার প্রতিবাদ রোববার সকাল থেকেই ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে।

শনিবার বিকেলে একটি অনুষ্ঠান চলার সময় হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল। পেছন দিক থেকে ফয়জুর রহমান ফয়জুল নামের এক যুবক ধারালো অস্ত্র দিয়ে মাথা ও হাতে আঘাত করে। হামলাকারীকে হাতেনাতে ধরে গণপিটুনিয়ে দিয়ে পুলিশে তুলে দেয় শিক্ষার্থীরা। জাফর ইকবালকে প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে নেওয়া হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত